শিরোনাম

গোল গোল চিৎকারেই সংঘর্ষ, আহত ১০

ক্রাইম প্রতিদিন, ফরহাদ হোসেন, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে আন্তঃস্কুল ফুটবল টুনামেন্ট চলাকালীন সময়ে গোল হওয়ায় চিৎকার দেওয়াকে কেন্দ্র করে দু’শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে ১০ জন শিক্ষার্থী। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) দুপুরে জেলা স্টেডিয়ামের দর্শক গ্যালারিতে এ ঘটনা ঘটে।
আহত ছাত্রদের মধ্যে রয়েছে, মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্র মো. সাহেদ, নাছির উদ্দিন, শাহাদাত হোসেন, শামীম জাবেদ, নাহিদ হোসেন, আব্দুর রহমান, হৃদয়, রকি হোসেন, মুরাদ হোসেনসহ ১০ জন আহত। আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে রকি ও হৃদয়ের অবস্থা আশঙ্কাজনক বলে জানায় চিকিৎসক।
প্রত্যক্ষদর্শী ও শিক্ষার্থীরা জানায়, আন্তঃজেলা স্কুল ফুটবল টুর্ণামেন্ট’এ মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয় ও খাগুড়িয়া উচ্চ বিদ্যালয়ের মধ্যে ফুটবল খেলা চলছিলো। এ সময় মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয় দল একটি গোল দিলেই দর্শক গ্যালারীতে থাকা ওই স্কুলের শিক্ষার্থীরা আনন্দে গোল গোল বলে চিৎকার করে উঠে। এতে গ্যালারীতে থাকা আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের উপর ক্ষিপ্ত হয়ে উঠে। কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় সামাদ স্কুলের শিক্ষার্থীরা ব্যাগ থেকে দেশীয় অস্ত্র (চাপাতি) বের করে এলোপাতাড়ি কুপিয়ে মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ১০ শিক্ষার্থীকে গুরুত্বর আহত করে। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্তকর্তা মোহাম্মদ শাহজাহান আলী ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন’কে ফোন করেও বক্তব্য জানা সম্ভব হয়নি।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 19
    Shares