Home / লিড নিউজ / চট্টগ্রামে কোটি টাকার ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার

চট্টগ্রামে কোটি টাকার ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার

ক্রাইম প্রতিদিন : চট্টগ্রামে ১ কোটি ৩৫ লক্ষ ৫ হাজার টাকা মূল্যমান ইয়াবার চালান আটক করেছে র‌্যাব। গ্রেফতার করা হয়েছে ইয়াবা পাচারে জড়িত মাদক ব্যবসায়ী মো. আশরাফকে। এছাড়া ইয়াবা বহনকারী ২৫ লাখ টাকা মূল্যের প্রাইভেট কারটি জব্দ করা হয়।

রবিবার দুপুরে চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানাধীন কর্ণেল হাট এলাকায় একটি প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করে। এসময় ইয়াবা পাচারে জড়িত একজনকে বহনকারী প্রাইভেটকারসহ গ্রেফতার করা হয়। গ্রেপতার মো. আশরাফ গাইবান্ধা জেলার মৃত আইন উদ্দিন শেখের ছেলে। উদ্ধারকৃত ইয়াবার সংখ্যা ২০ হাজার ৭শ ১০ পিস বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম থেকে প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছে। এ খবরে স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে একটি টিম দুপুরে কর্ণেলহাট এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিশেষ চেকপোস্ট স্থাপন করে।

এসময় সন্দেহজনক প্রাইভেট কারটিকে থামানের সংকেত দিলে প্রাইভেটকারটি র‌্যাবের চেকপোষ্ট অতিক্রম করে রাস্তার পাশে থামিয়ে একজন আরোহী দৌড়ে পালানো চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে মো. আশরাফকে গ্রেফতার করে।

পরে তার স্বীকারোক্তিতে প্রাইভেটকারটি (ঢাকা- মেট্রো-গ-১৪-৫৫৫৮) তল্লাশী করে প্রাইভেটকারে ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ২০ হাজার ৭শ’ ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মিমতানুর রহমান জানিয়েছেন, ইয়াবা বহনকারী কারটি জব্দ করা হয়েছে। এছাড়া সংশ্লিষ্ট থানায় মাদক আইনে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 76
    Shares