চট্টগ্রাম-রাজশাহীতেও জনসভা করবে জাতীয় ঐক্যফ্রন্ট

ক্রাইম প্রতিদিন: সিলেটের পর বিভাগীয় শহর চট্টগ্রাম ও রাজশাহীতে জনসভা করার ঘোষণা দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

বুধবার (১৭ অক্টোবর) রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠক শেষে এই কর্মসূচির ঘোষণা দেয়া হয়।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন এই কর্মসূচি ঘোষণা করে বলেন, ২৩ অক্টোবর সিলেট, ২৭ অক্টোবর চট্টগ্রাম, ৩০ অক্টোবর রাজশাহীতে জনসভা অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, আগামীকাল (বৃহস্পতিবার) বিকেল ৩টায় গুলশানের লেকশোর হোটেল কূটনীতিকদের বৈঠক করবে জাতীয় ঐক্যফ্রন্ট।

জনসভার অনুমতি নেবেন কি না- এমন প্রশ্নের জবাবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, সিলেটে আমরা মাজার জিয়ারত করতে যাবো, তারপর ওখানে জনসভা করবো। মাজার জিয়ারতে অনুমতির প্রয়োজন হবে না।

এর আগে সন্ধ্যায় জাতীয় ঐক্যফ্রন্টের সদস্যের সঙ্গে বৈঠক করে এই কর্মসূচি চূড়ান্ত করা হয়। বৈঠকে অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আব্দুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, প্রেসিডিয়াম সদস্য তানিয়া রব, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, নাগরিক ঐক্যের সমন্বয়ক শহিদুল্লাহ কায়সার প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 3
    Shares