চাঁদপুরের ৫টি আসনে আ’লীগের মনোয়ন সংগ্রহ করলেন যারা

ক্রাইম প্রতিদিন, চাঁদপুর : আওয়ামী লীগের মনোনয়নপত্র বিতরণের প্রথম দিনেই চাঁদপুরের ৫টি আসন থেকে মনোনয়ন কিনেছেন ১২ জন। শুক্রবার(০৯ নভেম্বর) রাজধানীতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

চাঁদপুর-১ (কচুয়া) আসনে মনোনয়নপত্র কিনেছেন বর্তমান এমপি ড. মহীউদ্দীন খান আলমগীর, সাবেক সচিব ও এনবিআরের চেয়ারম্যান গোলাম হোসেন।

চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনে মনোনয়নপত্র তুলেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং তার ছেলে সাজেদুল হোসেন চৌধুরী দীপু, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে মনোনয়পত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মণি ও ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেদওয়ান খান বোরহান।

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ড. শামছুল হক ভূঁইয়া, জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক শফিকুর রহমান, সাবেক এমপি রাজা মিয়ার ছেলে আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, ডা. মোস্তফা হোসেন, সাবেক চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, সাবেক চমেকসুর ভিপি, জেলা আওয়ামীলীগ স্বাস্থ বিষয়ক সম্পাদক ডাঃ হারুনুর রশিদ সাগর।

চাঁদপুর-৫ আসনে মনোনয়নপত্র তুলেছেন বিগ্রেডিয়ার (অব.) সালাউদ্দিন, কলাবাগান ক্রীড়াচক্রের সফিকুল আলম ফিরোজ।

জেলার এ ৫টি আসনে শনিবার (১০ নভেম্বর) আরও বেশ কয়েকজন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করবেন বলে জানিয়েছেন মনোনয়ন প্রত্যাশীরা।

আপনার মন্তব্য লিখুন
শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 13
    Shares
x

Check Also

চাঁদপুরে মায়া-শামছুল হককে বাদ দিলো আ’লীগ

ক্রাইম প্রতিদিন, ঢাকা : চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব ...