Home / ক্রাইম প্রতিদিন / চাঁদপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশু নিহত, আহত ৩

চাঁদপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশু নিহত, আহত ৩

ক্রাইম প্রতিদিন, আনোয়ারুল হক, চাঁদপুর : চাঁদপুরে গ্যাস সিলেন্ডার বিষ্পোরণে সুমাইয়া ইবা নামে ছয় মাসের শিশু নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে তিন জন। বিস্ফোরণের কারণে সৃষ্ট অগ্নিকান্ডে তিনটি ঘর পুড়ে গেছে। সোমবার দিবাগত গভীর রাতে চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের ও গ্রামের মিজি বাড়িতে এ র্দুঘটনা ঘটে। নিহত সুমাইয়া ইবা ট্রলার শ্রমিক নাছির মিজি মেয়ে। আহতরা হলেন : ট্রলার শ্রমিক নাছির মিজি (২৫) তার স্ত্রী মারজানা বেগম (২১) ও ছেলে নয়ন (৬)। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
স্থানীয়রা জানান, সোমবার ৫ ফেব্ররুয়ারি গভীর রাতে নাছির মিজিকে ডিম রান্না করে দিতে তার স্ত্রী মারজানা গ্যাসের চুলা জালালে সাথে সাথে গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরিত হয়।
এ সময় শিশু সুমাইয়া ইবা শরীরের অর্ধাঙ্গ ঝলসে যায় ও অন্যরা আহত হয়। ঘটনার কিছুক্ষণ পরই এর কিছুক্ষণ পরেই ইবা মারা যায়। আগুন নিয়ন্ত্রণে আনতে স্থানীয়রা চেষ্টা করলেও সম্ভব হয়ে উঠেনি। ফলে তিনটি ঘর আগুনে পুড়ে ভস্মীভূত হয়।
স্থানীয় ইউপি সদস্য মোঃ বজলুল গণি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তারা ফায়ার সার্ভিসে জানানো হয়নি সংবাদ পেয়ে মঙ্গলবার সকালে ঘটনাস্থল গিয়েছেন।
মৈশাদী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক পাটওয়ারী জানান, ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডারটি মেয়াদ উত্তীর্ণ ছিলো অথবা অসতর্কতার কারণে এই দূর্ঘটনা হয়েছে। সকালে বিষয়টি চাঁদপুর মডেল থানা পুলিশকে অবহিত করা হয়েছে। পুলিশ আসলে পরামর্শ করে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে। ক্ষতিগ্রস্থ পরিবারকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সবধরনের সহায়তা করা হবে। পরে ফেব্ররুয়ারি পুলিশের একটি টিম ঘটনাস্থান পরিদর্শন করেন।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 50
    Shares
x

Check Also

আগের ডিসিই থাকছেন চাঁদপুর ও কুড়িগ্রামে

ক্রাইম প্রতিদিন ...