Home / ক্রাইম প্রতিদিন / চাঁদপুরে ছাত্রীর স্পর্শকাতর স্থানে শিক্ষকের হাত

চাঁদপুরে ছাত্রীর স্পর্শকাতর স্থানে শিক্ষকের হাত

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের দক্ষিণ চররাঘবরায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে আলাউদ্দিন হোসেন (৩০) নামে এক শিক্ষকের বিরুদ্ধে।

এ ঘটনায় ওই শিক্ষককে অবরুদ্ধ করেছে ওই ছাত্রীর অভিভাবক ও বিক্ষুব্ধ এলাকাবাসী। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। এ খবরে ঘটনাস্থল ছুটে যান উপজেলা শিক্ষা কর্মকর্তা মনিরুজ্জামান মিয়া, সহকারী শিক্ষা কর্মকর্তা বেলায়েত হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রাজীব কুমার দাস।

দৈনিক মানবজমিনের প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে অভিযুক্ত শিক্ষক আলাউদ্দিন বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শ্রেণিকক্ষে অন্যান্য শিক্ষার্থীদের অগোচরে ওই ছাত্রীর ওড়না ধরে টান দিয়েছে এবং শরীরের একাধিক স্পর্শকাতর জায়গায় হাত দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

ওই শিক্ষাথীর অভিভাবক সন্তানের অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে বিদ্যালয়ে এসে শিক্ষককে মারধর করে ও শিক্ষক মিলনায়তনে ওই শিক্ষকে অবরুদ্ধ করে রাখে।

খবর পেয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা মনিরুজ্জামান মিয়া, সহকারী শিক্ষা কর্মকর্তা বেলায়েত হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রাজীব কুমার দাস বিদ্যালয়ে হাজির হন।

ছাত্রীর পিতা হামীম খাঁন ওই শিক্ষককে মারধর করে ও শিক্ষক মিলনায়তনে ওই শিক্ষকে অবরুদ্ধ করে রাখার কথা স্বীকার করেছেন।

স্থানীয়রা জানান, আলাউদ্দিনের বিরুদ্ধে আগে থেকেই অনৈতিক কাজের একাধিক অভিযোগ রয়েছে।

অভিযুক্ত শিক্ষক আলাউদ্দিন জানিয়েছেন, মঙ্গলবার দুপুরে জোহরের আযান চলাকালীন সময়ে আমিওই শিক্ষার্থী মাথায় ওড়না দিয়ে দেই এবং আযান চলাকালীন মাথার ওড়না রাখতে উপদেশ দেই। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়।

ফরিদগঞ্জ গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের দক্ষিণ চররাঘবরায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুর রহমান ও ব্যবস্থাপনা কমিটির সভাপতি জাহাঙ্গীর খাঁন পৃথক বিবৃতিতে জানিয়েছেন, ঘটনাটি সম্পর্কে বুধবার (৩১ জানুয়ারি) রাতে তাদেরকে অবগত করা হয়েছে।

উল্লেখ্য, কোনো পদক্ষেপ গ্রহণের পূর্বেই তাদেরকে উপেক্ষা করে সংশ্লিষ্ট ছাত্রীর অভিভাবকরা শিক্ষককে মারধর করে অবরুদ্ধ করে রাখে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 36
    Shares