Home / লিড নিউজ / চাঁদপুরে জুয়াড়িদের হামলায় পুলিশ আহত : ইউপি সদস্য আটক

চাঁদপুরে জুয়াড়িদের হামলায় পুলিশ আহত : ইউপি সদস্য আটক

ক্রাইম প্রতিদিন, চাঁদপুর : চাঁদপুরের কচুয়া উপজেলার নাউপুরা বাজার সংলগ্ন এলাকায় শনিবার (১৪ এপ্রিল) দুপুরে বৈশাখী মেলায় জুয়া খেলায় বাধা দেয়ায় এসআই মোঃ মাহবুবুর রহমানের উপর হামলা করেছে ‘এক দল জুয়াড়ি’। এতে তার মাথা ফেটে মারাত্মক রক্তখনন হয়। এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য মোঃ আব্দুল মমিন কে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকা সূত্রে জানাগেছে, উপজেলার নাউপুরা বাজার সংলগ্ন মাঠে প্রতি বছর বৈশাখী মেলার আয়োজন করে স্থানীয় লোকজন। মেলায় একদল উশৃঙ্খল যুবক জুয়ার আয়োজন করলে দায়িত্বরত এসআই মোঃ মাহবুবুর রহমান তাতে বাধা দিলে ক্ষিপ্ত হয়ে ‘জুয়াড়িরা’ তার মাথায় গ্লাস ছুড়ে মারে। এতে তার মাথা ফেটে মারাত্মক রক্তাক্ত জখম হয়।

থানায় আটককৃত স্থানীয় ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আব্দুল মমিন সাংবাদিকদের জানান, ‘আমি পুলিশের উপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে আসি’।

প্রতি বছর নাউপুরা বাজার পরিচালনা কমিটির সভাপতি মো. হামিদ মিয়া, সাধারন সম্পাদক সেকান্দর আলীসহ এরাকার কয়েকজন প্রভাবশালী এ মেলার আয়োজন করে থাকেন।

খবর পেয়ে কচুয়া থানার ওসি (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামালের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে আহত মাহবুবুর রহমানকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার রাজারবাগ পুলিশ লাইনে প্রেরণ করেন।

এ ব্যাপারে কচুয়া থানার ওসি সৈয়দ মাহবুবুর রহমান পুলিশের উপর হামলার সত্যতা স্বীকার করে বলেন, ‘হামলাকারীদের সনাক্ত ও গ্রেফতারের জন্যে ইউপি সদস্যকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় কচুয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

এ দিকে কচুয়া উপজেলার বিভিন্ন স্থানে প্রতি বছর বৈশাখী মেলার নামে এক শ্রেণীর ‘জুয়াড়িরা’ অবৈধভাবে মেলায় জুয়ার বোট বসিয়ে লক্ষ-লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। এসব অবৈধ জুয়ার মেলা বন্ধের দাবী জানিয়েছে সচেতন এলাকাবাসী।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 67
    Shares