Home / সারাদেশ / চাঁদপুর জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা

চাঁদপুর জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা

ক্রাইম প্রতিদিন, চাঁদপুর : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের চাঁদপুর জেলা শাখার ৮ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ।

মঙ্গলবার (৫ জুন) ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুন অর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান স্বাক্ষরে এ সিদ্ধান্ত অনুমোদন হয়।

এতে চাঁদপুর জেলা ছাত্রদলের সভাপতি হিসেবে ইমান হোসেন গাজী, সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান রনি ভূঁইয়া, সহ-সভাপতি আবু হানিফ কানন, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটোয়ারী, যুগ্ম সম্পাদক মনির হোসেন মুন্না, সোহেল রানা, মেহেদী হাসান শাকিল, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগের নাম ঘোষণা করা হয়।

এ বিষয়ে তাৎক্ষনিক অনুভূতি প্রকাশকালে সদ্য ঘোষিত চাঁদপুর জেলা ছাত্রদল সভাপতি ইমান হোসেন গাজী ক্রাইম প্রতিদিনকে বলেন, দীর্ঘদিন পর কমিটি পেয়ে আমরা আনন্দিত। আগামি দিনে যে কোনো আন্দোলন সংগ্রামে এ কমিটি কেন্দ্রর সিদ্ধান্ত মোতাবেক কাজ করে যাবে। অপর এক প্রশ্নে তিনি আরো বলেন, কেন্দ্রের বেঁধে দেয়া এক মাস সময়ের মধ্যে জেলার প্রতিটি উপজেলার তৃণমূল নেতাদের সাথে সমন্নয় করে একটি শক্তিশালি ও কার্যকর পূর্ণাঙ্গ কমিটি গঠনে আমরা কাজ করে যাবো। আশা করি নির্দিষ্ট সমেয়র মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে জমা দিতে পারবো।

একই কমিটির সদ্য ঘোষিত জেলা সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটোয়ারী ক্রাইম প্রতিদিনকে বলেন, এক কথায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনই হলো ঘোষিত এ কমিটিরি একমাত্র কর্মসূচী। বেগম খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত আমরা কোনো প্রকার অভিনন্দন বা সংবর্ধনা নিতে আগ্রহী নই। আমরা চাই কেন্দ্রের নির্দেশনা মোতাবেক যে কোনো আন্দোলন সংগ্রামে চাঁদপুর জেলা ছাত্রদলের ঘোষিত নতুন এ কমিটি একটি শক্তিশালি ছাত্র সংগঠন হিসেবে আগামি দিনে সক্রিয় ভূমিকা পালন করবে।

একই বিজ্ঞপ্তিতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক বাগেরহাট, বগুড়া, চাপাইনবাবগঞ্জ, কুমিল্লা মহানগর, কুমিল্লা দক্ষিন, চুয়াডাঙ্গা, ঝালকাঠি, জয়পুরহাট, খাগড়াছড়ি, কুষ্টিয়া, লালমনিরহাট, লক্ষীপুর, মাগুড়া. মৌলভীবাজার, মুন্সিগঞ্জ, নওগাঁ, নারায়নগঞ্জ মহানগর, নারায়নগঞ্জ জেলা, নোয়াখালী, পিরোজপুর, রাঙ্গামাটি, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আংশিক কমিটি গঠন করা হয়।

নব নির্বাচিত নেতৃবৃন্দকে আগামী ১ মাসের মধ্যে ঘোষিত ইউনিট কমিটির পূর্নাঙ্গ তালিকা একই সাথে অধীনস্থ সকল ইউনিট কমিটি গঠন করে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নিকট জমা দেয়ার জন্যে নির্দেশ দেয়া হয়।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 21
    Shares