Home / সারাদেশ / চেয়ারম্যান পদে চার তারকার লড়াই

চেয়ারম্যান পদে চার তারকার লড়াই

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : তারকাদের নির্বাচনে প্রার্থী হওয়ার ঘটনা নতুন নয়। নেতা এবং অভিনেতা এমন তারকা আছেন অনেকেই। তারাও এমনই। ফেসবুকে কিছু পোস্টার দেখা যাচ্ছে। ছোট পর্দার এই সময়ের চার তারকাকে দেখা যাচ্ছে চারটি পোস্টারে। সেখানে দেখা যাচ্ছে কালীগঞ্জ উপজেলার ৮ নম্বর নাগরী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন তারা। পোস্টারে অভিনেতা ফজলুর রহমান বাবুর তাল গাছ, অভিনেত্রী ফারহানা মিলির মার্কা আনারস, মীর সাব্বিরের মুরগী, আর জয়রাজকে মার্কা টেবিল ফ্যান।

মজার ব্যাপার হল ছবির সাথে তাদের বাস্তবের নামের কোন মিল নেই। পোস্টারগুলো প্রকাশ করেছেন নাট্যপরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল তার ফেসবুক অ্যাকাউন্টে। এই নির্মাতা জানালেন আসল ঘটনা। ঘটনা বাস্তবের নয়, ‘কাগজের ফুল’ নাটকের চরিত্র তারা। নির্বাচনটিও নাটকেরই অংশ।

ঘটনা সম্পর্কে এ নাটকের পরিচালক নেয়ামুল বলেন, ‘মীর সাব্বির ও মিলির ঘটনা। নাটকে তাদের চরিত্র হচ্ছে হাসনাত ও জবা। তাদের মধ্যে প্রেম চলছিল। তারা একে অপরকে বিয়ে করতে চায়। তারা বিয়ের আগে সিদ্ধান্ত নিয়েছে, তারা ইলেকশনে দাঁড়িয়ে গ্রামের চেয়ারম্যানকে দেখিয়ে দেখিয়ে দেবে। এর পর যা হয়, চেয়ারম্যান ফজলুর রহমান বাবু অসুস্থ হয়ে যায়। তার মেয়ে ইলেকশনে দাঁড়ায়। এই নিয়ে তুমুল গণ্ডগোল বাঁধে।’

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 8
    Shares