Home / লিড নিউজ / ছাত্রীর হাত ধরে নিরুদ্দেশ স্কুলশিক্ষক, অতঃপর…..

ছাত্রীর হাত ধরে নিরুদ্দেশ স্কুলশিক্ষক, অতঃপর…..

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : রাজশাহীর বাঘায় প্রেমের টানে ছাত্রীর হাত ধরে নিরুদ্দেশ হয়েছেন স্কুলশিক্ষক জাকির হোসেন। এ ঘটনা জানার পর এলাকার লোকজন উত্তেজিত হয়ে উঠলে ওই শিক্ষককে স্কুল পরিচালনা কমিটির পক্ষ থেকে বহিষ্কার করা হয়েছে।

জাকির হোসেন বাঘা উপজেলার মীরগঞ্জ মুছার ঈদগাঁবাজার বালিকা বিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক।

এ বিষয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকেও শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা।

সূত্র জানায়, বাঘা উপজেলার মীরগঞ্জ মুছার ঈদগাঁবাজার বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে নিয়ে শিক্ষক জাকির হোসেন সোমবার প্রেমের টানে পালিয়ে যান। এ ঘটনা পরের দিন জানাজানি হলে এলাকার লোকজন উত্তেজিত হয়ে ওঠে। ঘটনাটি নিয়ন্ত্রণ করার জন্য স্কুল পরিচালনা কমিটির পক্ষ থেকে শিক্ষক জাকির হোসেনকে সাময়িক বহিষ্কার করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মালেক বলেন, ঘটনাটি জানার পর তাৎক্ষণিকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা ও শিক্ষা কর্মকর্তা আরিফুর রহমানকে জানানো হয়। এ ছাড়া বিদ্যালয় পরিচালনা কমিটির পক্ষ থেকে তাকে বহিষ্কার করা হয়েছে।

এ ছাড়া সাত দিনের মধ্যে জবাব দেয়ার জন্য কারণ দর্শানোর নোটিশও দেয়া হয়েছে। সঠিক উত্তর না দিতে পারলে স্থায়ীভাবে তাকে বহিষ্কার করা হবে।

বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, বিষয়টি স্কুলের পক্ষ থেকে জানানো হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আইনিভাবে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে এ বিষয়ে শিক্ষক জাকির হোসেনের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 65
    Shares
x

Check Also

নিষিদ্ধ সময়ে মাছ শিকারের দায়ে তিন জেলের অর্থদণ্ড

ক্রাইম প্রতিদিন, ...