Home / ক্রাইম প্রতিদিন / ছেলেকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলো মা!

ছেলেকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলো মা!

ক্রাইম প্রতিদিন, এম.লিটন-উজ-জামান, কুষ্টিয়া : কুষ্টিয়ার মিরপুরে নিজের শিশু সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন রুবাইয়া আক্তার বিনা (১৮) নামের এক মা। তার সাথে শিশু রিহ্যান (২) ও নিহত হয়।

শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে মিরপুর ষ্ট্রেশন এর ১ কি.মি উত্তরে ধুবইল গেটপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বিনা উপজেলার আমলা ইউনিয়নের নিমতলা গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে এবং ফরিদপুরের আবেদ আলীর স্ত্রী। বিনা এবছর নিমতলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী ছিলো।

পোড়াদহ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আফজাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে মা ও ছেলে নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঘটনাস্থলের প্রতক্ষদর্শী স্থানীয় রনি ও আরিফুল জানান, মহিলাটি তার শিশুকে নিয়ে আত্মহত্যা করেছে। অনেকে তাকে রেললাইন থেকে সরে যেতে বলে কিন্তু তিনি শোনেনি।

স্থানীয় ইউপি সদস্য রাকাত আলী জানান, পারিবারিকভাবে কয়েকবছর আগে বিয়ে হয়েছিলো বিনার। কিন্তু সে সংসার টেকেটি। পরে সে ভালোবেসে আবেদ আলীকে বিয়ে করে। এইচএসসি পরীক্ষা দেওয়ার জন্য মায়ের বাড়িতে আসে বিনা। পারিবারিক কলহের কারনেই আত্মহত্যা করেছে বিনা।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 56
    Shares