Home / সারাদেশ / জামালপুরে এমপি’র ভাতিজা ইয়াবা সহ গ্রেপ্তার

জামালপুরে এমপি’র ভাতিজা ইয়াবা সহ গ্রেপ্তার

ক্রাইম প্রতিদিন, মোঃ রাশেদুল ইসলাম, জামালপুর : ১৪১ জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের জাতীয় পার্টির এমপি মামুনুর রশিদ জোয়াদ্দারে’র ভাতিজা মাদক ব্যবসায়ী আনিছুর রহমান জোয়াদ্দার ও অপর সহযোগীকে ১’শ পিছ ইয়াবা সহ গ্রেপ্তার করেছে পুলিশ।জামালপুর সদর উপজেলার কামালখান পেট্রোল পাম্প এলাকা থেকে গত সোমবার রাতে দু মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে,জামালপুর সদর উপজেলার কামালখান পেট্রোল পাম্প এলাকায় একটি মাদকের বড় চালান কেনা-বেচা হবে এ গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ এলাকায় অভিযান চালিয়ে এমপির ভাতিজা আনিছুর রহমান জোয়াদ্দার ও তার সহযোগী রবিউল ইসলাম লাবলু কে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে ১০০ পিচ ইয়াবা বড়ি জব্দ করে পুলিশ।

আরও স্থানীয় সূত্রে জানা যায় এমপির দাপট দেখিয়ে বিভিন্ন অফিস আদালতে অফিসারদের ব্লাক মিল করে দীর্ঘদিন যাবৎ মোটা অংকের টাকা দাবী করে আসছিলেন। নমুনা স্বরুপ সোনানী ব্যাংক সরিষাবাড়ী কম্পেøক্স শাখায় ব্যাংক ম্যানেজারের কাছে ২,০০,০০০/- (দুই লক্ষ )টাকা চাঁদা দাবী করে। আর বলে চাঁদা না দিয়ে এখানে চাকুরী করতে দিবো না। এই হলো এমপির ভাতিজা আনিছ জোর্য়াদার। তার সংক্ষিপ্ত পরিচিতি।

সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া উত্তর পাড়া এলাকার মৃত সাইদুর রহমান হেলাল এর ছেলে আনিছুর রহমান জোর্য়াদার (৩৬)। তিনি দীর্ঘ দিন যাবৎ মাদক ব্যাবসা চালিয়ে আসছিল। তাঁর অপর সহযোগী ধনবাড়ী উপজেলার বলদী আটা গ্রামের মতিয়ার রহমান ওরফে হাই এর ছেলে রবিউল ইসলাম লাভলু (৩০) কে গতকাল মঙ্গলবার দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে জামালপুর সদর থানার মামলা নং-০৮, তারিখ-০৩-০৪-১৮ মামলা দায়ের করে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।দুই মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে নারায়ন পুর পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই হারুন অর রশিদ বাদী হয়ে মামলাটি করেন।

জানতে চাইলে জামালপুর সদর উপজেলার নারায়নপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মুহাম্মদ মহাব্বত কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে মাদকের মামলা দায়ের হয়েছে।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 48
    Shares