Home / লিড নিউজ / জিমনাষ্টিক ক্লাবে মাহবুব উল আলম হানিফের মতবিনিময়

জিমনাষ্টিক ক্লাবে মাহবুব উল আলম হানিফের মতবিনিময়

ক্রাইম প্রতিদিন, কুষ্টিয়া : কুষ্টিয়া জিমনাষ্টিক ক্লাবে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সাংসদ মাহবুব-উল-আলম হানিফ মতবিনিময় সভা করেছে।

কুষ্টিয়া জিমনাষ্টিক ক্লাবের আয়োজনে গতকাল বিকেলে কুষ্টিয়া জিমনাষ্টিক ক্লাব প্রাঙ্গনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি। মাহবুবউল আলম হানিফ এমপি বলেন কুষ্টিয়া জিমনাষ্টিক ক্লাবের আধুনিকায়নে পরিকল্পনা করা হবে। তিনি তথ্য প্রযুক্তির সঠিক ব্যবহার করার আহবান জানান। সেই সাথে নৈতিক অবক্ষয় দূর করতে মাদক পরিহার করার আহবান জানান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুষ্টিয়া জিমনাষ্টিক ক্লাবের সভাপতি আইয়ুব খান চৌধুরী।

বক্তব্য রাখেন শিল্পপতি কামরুজ্জামান নাসির, বিশিষ্ট ব্যবসায়ী ও কুষ্টিয়া জিমনাষ্টিক ক্লাবের আজীবন সদস্য বিশ্বনাথ সাহা বিশু, বিশিষ্ট ব্যবসায়ী ও কুষ্টিয়া জিমনাষ্টিক ক্লাবের আজীবন সদস্য অজয় সুরেকা। স্বাগত বক্তব্য রাখেন কুষ্টিয়া জিমনাষ্টিক ক্লাবের সাধারণ সম্পাদক আসলাম হোসেন।

এ সময় বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সদ্য পদোন্নতি পাওয়া পুলিশ সুপার জয়নুল আবেদীন, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক (পি.পি) এ্যাডঃ অনুপ কুমার নন্দী, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 56
    Shares