< html lang=”en-us”> < PropellerAds
Breaking News

জেনে নিন, শাহরুখ খানের সম্পত্তির পরিমাণ কত?

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : বলিউড বাদশাহ শাহরুখ খানের সম্পত্তি নিয়ে নানা তথ্য ঘুরে বেড়ায় তার ভক্তদের মুখে। কিন্তু আসলে কিং খানের সম্পত্তির পরিমাণ কত?

এ পর্যন্ত বিভিন্ন রিপোর্টে দাবি করা হয়েছে, ‘বলিউড বাদশা’র মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৩ হাজার ৯০০ কোটি টাকা। ‘দ্য সান’ পত্রিকার রিপোর্ট বলছে, একটি ছবিতে অভিনয় করার জন্য শাহরুখের পারিশ্রমিক হার মানাবে বাঘা বাঘা সব হলিউড অভিনেতাকেও।

গত বছরই ২শ ৪৭ কোটি টাকা উপার্জন করে ধনী অভিনেতাদের মধ্যে বিশ্বের ৫৮ নম্বর স্থানে ছিলেন কেকেআর-এর মালিক।

তার ক্রিকেট টিম কেকেআর দারুণ জনপ্রিয়। ২০০৮ সালে জুহি চাওলা ও জয় মেহতার সঙ্গে শাহরুখ তৈরি করেছিলেন এই দল। কেকেআর-এর বর্তমান মূল্য প্রায় ৪৮৯ কোটি টাকা

বলিউড স্টারদের মধ্যে সবচেয়ে বিলাসবহুল বাংলোটি কিং খানেরই। এমন কথাই প্রচলিত রয়েছে ‘মন্নত’ নিয়ে। সবাই খুব একটা ভুল বলেন না। ‘মন্নত’-এর বাইরের জাঁকজমক দেখলেই তা বোঝা যায়।

১৯৯৫ সালে শাহরুখ খান ‘মন্নত’ বাংলোটি কেনেন। সেই সময়ে এর দাম ছিল প্রায় ১৫ কোটি চাকা। এখন সেই ‘মন্নত’ আরও দামি। এর দাম এখন প্রায় ২০০ কোটি টাকা।

‘মন্নত’-এর মতো না হলেও দুবাইয়ের অনতিদূরে জুমেইরাহতে শাহরুখের সুন্দর একটি ভিলা আছে। একবার এই ভিলা সম্পর্কে শাহরুখ বলেছিলেন, তিনি এই ভিলা উপহার হিসেবে পেয়েছিলেন।

রিপোর্ট অনুযায়ী, লন্ডনে কেকেআর মালিকের ১০৬ কোটি টাকার একটি অ্যাপার্টমেন্ট রয়েছে। তাছাড়া বহু কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডোর তিনি। বিজ্ঞাপনে প্রতিদিনই তাকে দেখা যায়। তার অভিনয়ের অনুরাগীর সংখ্যা কম নয়। সব মিলিয়ে শাহরুখ নিজেই ব্র্যান্ড। তার জনপ্রিয়তা আকাশছোঁয়া।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
x

Check Also

বলিউডে ধর্ম-অধর্ম

সিনেমা জগতেও ধর্ম ব্যবহার হয়েছে। বিশেষ করে বলিউডে তো ধর্ম ...