Home / সারাদেশ / জেলা আ”লীগ নেতা সামছুদ্দিন অসুস্থ : নোয়াখালী বাসীর দোয়া কামনা

জেলা আ”লীগ নেতা সামছুদ্দিন অসুস্থ : নোয়াখালী বাসীর দোয়া কামনা

ক্রাইম প্রতিদিন, সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : নোয়াখালী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বৃহত্তর ট্রাক পিকআপ মালিক সমিতির সভাপতি সামছুদ্দিন জেহান গুরুতর অসুস্থ হয়ে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসা শেষে বর্তমানে বাসায় বিশ্রামাধীন রয়েছেন ।

এদিকে গত ৮ এপ্রিল তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন । খবর পেয়ে নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি তাকে বাড়িতে দেখতে যান । পরে নেতাকর্মীদের আস্থাভাজন নেতাকে দেখতে বাড়িতে ছুটে যান, তাকে দেখতে যান দৈনিক নোয়াখালী প্রতিদিনের সম্পাদক রফিকুল আনোয়ার ও স্টাফ রির্পোটার সালাহ উদ্দিন সুমন ।

নোয়াখালীর প্রাইম হাসপাতালে ডাক্তারগনের সাথে পরামর্শ করে তাকে দ্রুত ঢাকায় চিকিৎসা নিতে বলা হয় ।

পারিবারিক সূত্রে জানা যায়, ১২ ডিসেম্বর ২০১৩ দুপুরে জেলা আ’লীগের মিটিং শেষে আ’লীগ কার্যালয় থেকে রিক্সা যোগে বাসায় যাওয়ার পথে শহরের রশিদ কলোনীর সামনের সড়কে অবরোধকারী বিএনপি-জামায়াত-শিবিরের কর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে অর্তকিতে হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেছে।

তখনকার প্রাপ্ত মাথার আঘাতের স্থানে ব্যথা বেড়ে যাওয়ায় তিনি অসুস্থ হয়ে পড়েন। তার অসুস্থাতার খবর ছড়িয়ে পড়লে অসহায় গরীব দুঃখী মানুষ তার জন্য হাত তুলে আল্লাহর কাছে দোয়া করেন। যেন তাদের প্রিয় মানুষটি তাদের মাঝে ফিরে আসেন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 133
    Shares