Home / লিড নিউজ / ঝিনাইদহে আ.লীগ কার্যালয় ভাংচুর, আহত ৩, আটক ২

ঝিনাইদহে আ.লীগ কার্যালয় ভাংচুর, আহত ৩, আটক ২

ক্রাইম প্রতিদিন, আজাদ বিশ্বাস,মহেশপুর (ঝিনাইদহ) : ঝিনাইদহের শৈলকুায় স্থানীয় আ.লীগের অফিস ভাংচুর ও ৩ কর্মীকে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার রয়েড়া বাজারে ইউনিয়ন আ.লীগ কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ জানায়,ঝিনাইদহের শৈলকুপায় উমেদপুর প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরোধকে কেন্দ্র করে ক্ষমতাসীন দলের মধ্যে বেশ কিছুদিন উত্তেজনা চলে আসছিল। রয়েড়া বাজারে ইউনিয়ন আ.লীগ কার্যালয়ে গতরাতে থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক তানভীর পারভেজ রুবেল সহ বেশ কিছু নেতাকর্মী বসে ছিল। এসময় রয়েড়া গ্রামের গহর মন্ডল সহ কয়েকজন অফিসটিতে হামলা চালায়। তারা ছাত্রলীগকর্মী আসিফ মন্ডল সহ দলের ৩ কর্মীকে কুপিয়ে আহত করে। এছাড়া অফিসে থাকা বঙ্গবন্ধুর ছবি, প্রধান মন্ত্রীর ছবি, ব্যানার ফেসটুন ও চেয়ার টেবিল ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

আজ সকালে অভিযান চালিয়ে ঘটানার সাথে জড়িত অভিযোগে আমিরুল ও আমির নামে ২জনকে আটক করা হয় বলে শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন জানান। তিনি বলেন উমেদপুর প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও স্থানীয় সামাজিক বিরোধের জেরে আ.লীগ কার্যালয় ভাংচুরে ঘটনা ঘটে।

এদিকে অফিস ভাংচুরের প্রতিবাদে আজ বিকালে সাংসদ আব্দুল হাই এর নেতৃত্বে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করবে আ.লীগ নেতাকর্মীরা।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 14
    Shares