Home / সারাদেশ / ঝিনাইদহে ১৩ মাদক ব্যবসায়ীসহ আটক ৫৫ : একজনের যাবজ্জীবন

ঝিনাইদহে ১৩ মাদক ব্যবসায়ীসহ আটক ৫৫ : একজনের যাবজ্জীবন

ঝিনাইদহে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড

ক্রাইম প্রতিদিন, আজাদ বিশ্বাস, ঝিনাইদহ : ঝিনাইদহে মাদক মামলায় লাল্টু লষ্কর (৫০) নামের এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক গোলাম আজম। বুধবার দুপুর ১২ টার দিকে এ রায় প্রদান করা হয়। লাল্টু লষ্কর কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামের মৃত তায়জাল উদ্দিন লষ্করের ছেলে।

ঝিনাইদহ কোর্ট ইন্সপেক্টর ফিরোজা কুলসুম জানান, ২০০৬ সালের ২৫ অক্টোবর কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রাম থেকে ফেনসিডিলসহ লাল্টু লস্করকে গ্রেফতার করে র‌্যাব। দীর্ঘ সাক্ষী প্রমাণ শেষে আদালত বুধবার এ রায় প্রদান করে। পাশাপাশি তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো একবছর কারাদন্ড প্রদান করা হয়।

ঝিনাইদহে ১৩ মাদক ব্যবসায়ীসহ আটক ৫৫

ঝিনাইদহে পুলিশের চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৩ মাদক ব্যবসায়ী সহ ৫৫ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত থেকে বুধবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান জানান, দেশ ব্যাপী মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে ঝিনাইদহ জেলাতেও চলছে অভিযান। অভিযানের অংশ হিসাবে জেলার সদর উপজেলা থেকে ১২, শৈলকুপা থেকে ১৬, হরিনাকুন্ডু থেকে ৬, কালীগঞ্জ থেকে ৬, কোটচাদপুর থেকে ৮ ও মহেশপুর থেকে ৭ জনকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে ১৩ জন মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে স্ব স্ব থানায় মাদক সহ বিভিন্ন মামলা রয়েছে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 39
    Shares