Home / খেলাধুলা / টাইগারদের প্রধান কোচ হিসেবে আজ ঢাকা আসছেন স্টিভ রোডস

টাইগারদের প্রধান কোচ হিসেবে আজ ঢাকা আসছেন স্টিভ রোডস

ক্রাইমপ্রতিদিন : টাইগারদের প্রধান কোচ হিসেবে প্রাথমিক আলোচনায় টার্মস অ্যান্ড কন্ডিশনে মিলে যাওয়ায় সাবেক ইংলিশ উইকেটরক্ষক-ব্যাটসম্যান স্টিভ রোডসকে নাকি বিসিবি’র মনে ধরেছে। তাই তার সাথে চুক্তি পাকাপাকি করে ফেলতে দেরি করতে চাইছে না বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ এই সংস্থাটি।

আর বিসিবি’র আমন্ত্রণে সাড়া দিয়েই বৃহস্পতিবার সকালে ঢাকা আসছেন সাবেক এই ইংলিশ ব্যাটসম্যান। এ দিন সকালে এসে দুপুরে বিসিবি কার্যালয়ে সাক্ষাৎকারের উদ্দেশ্যে যাবেন স্টিভস। তবে সাক্ষাৎকার সন্তোষজনক হলেও আজ তার নিয়োগ চূড়ান্ত হওয়ার সম্ভাবনা দেখছেন না বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বুধবার গুলশানে নিজ বাসভবনে তিনি বলেন, ‘কাল হওয়ার সম্ভাবনা আমি দেখি না কোন। আমরা গ্যারিকে সংক্ষিপ্ত তালিকা করে দিয়েছিলাম। ও আবার বড় একটা করেছে। ওখান থেকে আবার আমাদের লিস্টের দু’জন আছে। তার একজন স্টিভ রোডস। সো কমন যেহতু বলেছে তাকেই ডাকা হয়েছে। হয়েও যেতে পারে। তার কগজপত্র দেখেছি। ফেস টু ফেস কথা হয়নি। টার্মস এন্ড কন্ডিশন নিয়ে কথা আরও অনেকের সঙ্গেই হচ্ছে। এছাড়াও আরও ৭/৮ জনের সঙ্গে ফাইনাল কথা বলে রেখেছি। এক মাসের মধ্যে সবাই আসবে। হেড কোচ আমরা আগেই নিতে চাচ্ছি।’

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 12
    Shares