Home / বিনোদন / টাইগারের সঙ্গে জিমে যাওয়ার জন্য ভোরে ওঠেন দিশা পাটানি

টাইগারের সঙ্গে জিমে যাওয়ার জন্য ভোরে ওঠেন দিশা পাটানি

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : বলিউডের নতুন হার্টথ্রব দিশা পাটানি। অভিনয় প্রতিভা দিয়ে এরই মধ্যে নজর কাড়লেও আরেক তরুণ অভিনেতা টাইগার শ্রুফের সম্পর্কের কারণে বেশি আলোচিত তিনি।

টাইগারের সঙ্গে সম্পর্কটা কেমন জানতে চাইলে দিশা বলেন, আমার আর টাইগারের বন্ডিং বেশ ভালো। আমি তার থেকে অনেক শিখি। প্রতিদিন ভোরে উঠি, তার সঙ্গে জিমে যাওয়ার জন্য!

দিশা আরও বলেন, আমাদের রিলেশনশিপ নিয়ে অনেক কথাই হয়। কিন্তু এটুকুই বলব, আমাদের সম্পর্কটা বন্ধুত্বের। মুম্বাইয়ে ও-ই আমার বন্ধু। তাই ওর সঙ্গে লাঞ্চ বা ডিনার করতে গেলেই তার ছবি পত্রিকায় ছাপা হয় আর তার পর গুজব শুরু হয়ে যায়!

সম্প্রতি ‘বাগী টু’ মুক্তি পেয়েছে। দিশা ও টাইগার একসঙ্গে এ প্রথম কোনো ছবি করলেন। ছবির বক্স অফিস ফলও ভালো।

ভারতীয় বিমানবাহিনীর পাইলট হওয়ার স্বপ্ন দেখা দিশা হুট করেই অভিনয়ে চলে আসেন। এ বিষয়ে তিনি বলেন, মুম্বাইয়ে আসি একটা বিউটি কম্পিটিশনের মাধ্যমে। জিতেও যাই। একটা মডেলিং সংস্থার সঙ্গে কাজ শুরু করি। উপার্জনও ভালো হচ্ছিল। এর পর মুম্বাইয়ে শিফট করে যাই। ফিল্মস জাস্ট হ্যাপেন্ড টু মি।

চলচ্চিত্রে আসার আগের জীবন সম্পর্কে দিশা বলেন, আমি উত্তরাখণ্ডের মেয়ে। বাবা পুলিশে চাকরি করতেন। তাই আমি ভারতের বিভিন্ন প্রান্তে বড় হয়েছি। ছোটবেলায় একেবারে টমবয় ছিলাম। ১৬ বছর বয়স পর্যন্ত এই স্বভাবেরই ছিলাম।

এক বড় বোন আর ছোট ভাইকে নিয়ে দিশার পরিবার। স্কুলে চুপচাপ থাকতেন বলে তেমন কোনো বন্ধু ছিল না। ভাইবোনের সঙ্গে সাইকেল চালিয়ে, ঘুড়ি উড়িয়ে কেটেছে শৈশব-কৈশোর। বোনই তার বেস্ট ফ্রেন্ড।

সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে বেশ সক্রিয় দিশা। সেখানে কখনও স্কুল ড্রেস পরা ‘থ্রো ব্যাক’ ছবির জন্য, কখনও বিকিনি পরার জন্য বেশ সমালোচনার মুখে পড়তে হয় তাকে। এ বিষয়ে দিশা বলেন, পৃথিবীতে সবাইকে খুশি রাখা যায় না। ইনস্টাগ্রামই আমার জীবন নয়। আমি ওখানে আছি নিছক মজা পাওয়ার জন্য।

দিশা তামিল ছবি ‘লোফার’ দিয়ে শুরু করেছিলেন। আর বলিউডে তার শুরু হয় নীরজ পাণ্ডের ছবি ‘এমএস ধোনি’র মাধ্যমে। এর পর জ্যাকি চানের সঙ্গে ‘কুংফু যোগা’য় অভিনয় করেন।

খুব শিগগির দিশা দক্ষিণী ছবি ‘সংঘমিত্রা’র কাজ শুরু করবেন। শ্রুতি হাসনের বদলে কাজ করছেন তিনি। কৃতী শ্যাননকে সরিয়ে সই করেছেন মোহিত সুরির পরের ছবিতেও।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 16
    Shares
x

Check Also

অভিনয়ের পাশাপাশি তামিল নায়িকারা যা করেন

ক্রাইম প্রতিদিন ...