Home / সারাদেশ / টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভে পুলিশের বাধা

টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভে পুলিশের বাধা

ক্রাইম প্রতিদিন, টাঙ্গাইল : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ ।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার দুপুরে শহরের পুরাতন বাসস্ট্যান্ড থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদিক্ষন শেষে জেলা বিএনপির কার্যালয়ের সামনে পৌছালে পুলিশ বাধা দেয়। পরে সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ করে নেতাকর্মীরা।

সমাবেশে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জিয়াউল হক শাহীন, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।

এসময় জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আনিছুর রহমান, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মনিরুজ্জামান জুয়েল, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুর রৌফ, যুগ্ম আহ্বায়ক মো. শাহীন আহমেদ তালুকদার, তৈবর রহমান আসলামসহ জেলা স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, ‘অন্যায়ভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করে রাখা হয়েছে। আমাদের নেত্রীকে কারামুক্তি না দেয়া পর্যন্ত আমরা আন্দোলন সংগ্রাম করে যাবো।’

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 9
    Shares