টেকনাফে বন্ধুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ী নিহত

ক্রাইম প্রতিদিন, খাঁন মাহমুদ আইউব, কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে ইয়াবা ব্যবসায়ীদের মধ্যে বন্দুক যুদ্ধে এক ইয়াবা কারবারী নিহত হয়েছে। ঘটনা স্থল থেকে অস্ত্র, গুলি ও বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করা হয়েছে।নিহত ব্যক্তি হ্নীলা পশ্চিম সিকদার পাড়ার ছৈয়দ আহমদ ছৈয়দের পুত্র জিয়াউল বশির শাহীন ওরফে শহীদ (৩২) বলে জানা গেছে।

টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাস জানান, শনিবার (১০নভেম্বর) গভীর রাত আড়াইটা নাগাদ উপজেলার হ্নীলা দরগা পাড়া সংলগ্ন আশ্রয় কেন্দ্র এলাকায় ইয়াবা কারবারী দুই গ্রুপের মধ্যে বন্দুক যুদ্ধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে।এসময় ইয়াবা কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছূড়ে।জবাবে পুলিশ পালটা গুলি ছূড়লে ইয়াবা কারবারীরা পিছু হঠে।উক্ত ঘটনায় পুলিশের কনস্টেবল আজিজ,মেহেদী হাসান ও হেলাল আহত হয়।

ঘটনাস্থল থেকে একটি তালিকাভূক্ত মাদক কারবারীর মৃতদেহ, ৩টি দেশীয় তৈরী অস্ত্র, ১৮ রাউন্ড বুলেট, ১৩টি খোসা ও ১৫ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।

পুলিশের উক্ত কর্মকর্তা আরো জানান, এঘটনায় পুলিশের উপর হামলা, ইয়াবা ও অবৈধ অস্ত্রসহ পৃথক মামলা দায়ের করে লাশ মর্গে প্রেরন করা হয়েছে।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 17
    Shares