Home / ক্রাইম প্রতিদিন / ট্রাফিক পুলিশের ধাক্কায় বাসের হেলপার ট্রাকচাপায় নিহত

ট্রাফিক পুলিশের ধাক্কায় বাসের হেলপার ট্রাকচাপায় নিহত

ক্রাইম প্রতিদিন, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় ট্রাফিক পুলিশের ধাক্কায় আকাশ (১৮) নামে এক বাসের হেলপার ট্রাক চাপায় নিহত হয়েছে বলে অভিযোগ উঠেছে।

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকায় বৃহস্পতিবার রাত ৯টায় এঘটনা ঘটে। এঘটনায় পরিবহন শ্রমিকরা সড়ক অবরোধ করে আধাঘন্টা বিক্ষোভ করে। পরে পুলিশ গিয়ে তাদের শান্ত করে যানচলাচল স্বাভাবিক করে।

যাত্রীবাহী বাস মৌমিতা পরিবহনের চালক নাঈম জানান, নারায়ণগঞ্জ থেকে সাভার পর্যন্ত চলে তাদের বাস। বৃহস্পতিবার রাত ৯টায় নারায়ণগঞ্জ থেকে সাভার যাওয়ার পথে সাইনবোর্ড এলাকায় ট্রাফিক পুলিশ তাদের বাসটি থামাতে বলে।

কিন্তু তিনি পুলিশের বাস থামানোর ইশারা খেয়াল করতে না পেরে গাড়িটি চালিয়ে চলে যান। এসময় যানজটে পড়ে গাড়িটি থামান। তখন ট্রাফিক পুলিশের কনস্টেবল হযরত আলী দৌড়ে এসে বাসটির হেলপার আকাশকে ঘাড় ধরে বাস থেকে নামিয়ে সড়কের মাঝখানে ধাক্কা দিয়ে ফেলে দেন।

এসময় বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক আকাশকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ ঘটনা দেখে পুলিশ কনস্টেবল হযরত আলী দৌড়ে পালিয়ে যায়। আকাশকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত বলে ঘোষণা করে। তার মৃতদেহ ঢাকা মেডিকেলে আছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের টিআই কাদের মোল্লার নেতৃত্বে সার্জেন্ট আসাদ, কনস্টেবল হযরত আলীসহ আরেক কনেষ্টেবল সাইনবোর্ড এলাকায় দায়িত্ব পালন করে আসছেন দীর্ঘদিন যাবত।

সেখানে তারা যানজট নিরসনের চেয়ে যানবাহন আটক করে ঘুষ আদায়েই ব্যস্ত থাকেন বেশি সময়। ফলে কে কি করছে তা টিআই কাদের মোল্লা খোঁজ রাখেন না। টিআই এর দায়িত্ব অবহেলার কারণে এঘটনা ঘটেছে বলে প্রত্যক্ষদর্শীদের দাবি।

এব্যাপারে টিআই কাদের মোল্লা জানান, চালকের অভিযোগ সত্য নয়। দৌড় দিয়ে রাস্তা পারাপারের সময় আকাশ ট্রাক চাপায় নিহত হয়েছেন। কনেস্টেবল হযরত আলী ডিউটি শেষে বাড়ি চলে গেছে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার ওসি শাহ মো. মঞ্জুর কাদের জানান, এটি একটি দুর্ঘটনা। তবে চালকের অভিযোগ তদন্ত করে দেখছি। যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Print Friendly, PDF & Email