Home / ক্রাইম প্রতিদিন / ঠাকুরগাঁওয়ে রেজিষ্ট্রি অফিসে হামলা-ভাংচুর : গ্রেফতার ৩

ঠাকুরগাঁওয়ে রেজিষ্ট্রি অফিসে হামলা-ভাংচুর : গ্রেফতার ৩

ক্রাইম প্রতিদিন, মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর লাহিড়ী সাব রিজিষ্ট্রি অফিসে হামলা, ভাংচুর, মারপিটসহ বিভিন্ন অভিযোগে দ্রæত বিচার আইনে মামলা দায়ের হয়েছে। এ ব্যাপারে বালিয়াডাঙ্গী থানা পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।
মামলা সূত্রে জানা যায়, গত সোমবার বিকেলে লিপটন, নয়ন, সপন, নজরুল, সুমনসহ অজ্ঞাতনামা ২৫/৩০ জন লোক বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী সাব রেজিষ্ট্রি অফিসে জোরপূর্বক প্রবেশ করে। তারা এলটি অফিস নোটিশ কর্মচারীর কাছ থেকে ছিনিয়ে নেয়। নৈশ প্রহরী ইউসুফকে মারধর করে এবং অফিস সহকারীর মোবাইল ভাংচুর করে এবং পরবর্তিতে তারা রেকর্ড রুমের চাবি, চাঁদা আদায়ের জন্য অফিস কর্মচারীকে জিম্মি করে রাখে।
এ বিষয়টি সাব রেজিষ্ট্রার বিভিন্ন মহলে অবগত করেন। গত মঙ্গলবার অফিসে আসার আগেই সাব রেজিষ্ট্রার আবদুল্লাহ আল মামুন বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান ও বালিয়াডাঙ্গী থানার ওসিকে সমস্যার বিষয়ে জানান। ওই দিন দুপুরে পুনরায় লিপটনসহ অভিযুক্তরা অফিসে প্রবেশ করে পিয়ন মুসলিম উদ্দিনকে মারপিট করে আহত করে। পরে তারা সাব রেজিষ্ট্রারকে এজলাশে উঠে অপমানিত করে ৩টি সরকারি ষ্ট্যাম্পে জাবেদা নকল ছিরে ফেলে।
লাহিড়ি সাব রেজিষ্ট্রার আবদুল্লাহ আল মামুন অবশেষে বালিয়াডাঙ্গী উপজেলার নির্বাহী অফিসারকে লিপটন, নয়ন, সপন, নজরুল, সুমনসহ অজ্ঞাতনামা ২৫/৩০ জনকে অভিযুক্ত করে লিখিত অভিযোগ দেন। নির্বাহী অফিসার আব্দুল মান্নান তাৎক্ষনিকভাবে বালিয়াডাঙ্গী থানার ওসিকে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ গ্রহন ও ওই সাব রেজিষ্ট্রারের নিরাপত্তা নিশ্চিত করনের জন্য জানান।
বালিয়াডঙ্গী থানার অফিসার ইনচার্জ অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ গ্রহন করে তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে নামীয় সপন, নজরুল, সুমনকে গ্রেফতার করে। অভিযুক্ত লিপটন ও নয়নকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।
সাব রেজিষ্ট্রার আবদুল্লাহ আল মামুন জানান, দীর্ঘদিন ধরে তারা ওই অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 34
    Shares