Home / শিক্ষাঙ্গন / ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের ৭৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের ৭৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ক্রাইম প্রতিদিন, শরীয়তপুর : ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে পালন হল সরকারী ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের ৭৮তম প্রতিষ্ঠা বার্ষিকী।এ উপলক্ষে বিদ্যালয়ের ছাত্র সংসদ এর উদ্যোগে আয়োজন করা হয় কেক কাটা, আলোচনাসভা, দোয়া অনুষ্ঠান ও র‌্যালির।

অনুষ্ঠানের শুরুতে সকাল ১১টায় স্কুলের ছাত্র-ছাত্রী, ম্যানেজিং কমিটি, অভিভাবক ও প্রাক্তন শিক্ষার্থী নিয়ে র‍্যালী বের হয়। র‍্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে,সরকারী ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে ‘শুভ শুভ দিন মুসলিম স্কুলের ৭৮তম জন্ম দিন’ এ শ্লোগানে মুখরিত হয়ে ওঠে র‌্যালিটি। পরে র‌্যালি বিদ্যালয়ে এসে শেষ হয়। বিদ্যালয়ের মাঠ ভিতরের অংশে শুরু হয় আলোচনা অনুষ্ঠান।

অনুষ্ঠানে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাসুদ আহম্মেদ এর সভাপতিত্বে কেক কাটার মাধ্যমে আলোচনা শুরু হয় এতে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আলী-আজগর,রাম চন্দ্র শীল, মোঃ সেকান্দর আলী,আব্দুল মজিদ খান, কারিগরি শাখার শিক্ষক রতন ছৈয়াল,মনোয়ার হোসেন এবং ছাত্র সংসদ এর পক্ষে সিমান্ত হাসান প্রিয় সহ অভিভাবক সদস্য ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

আলোচনা অনুষ্ঠান শেষে দোয়া মোনাজাত এর আয়োজন করা হয়। সেখানে অতিথিদের মাঝে মিষ্টি বিতরণের মধ্য দিয়ে আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়েছে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 127
    Shares