Home / মিডিয়া / ডিজিটাল নিরাপত্তা আইনের ভংঙ্কর ৩২ ধারা বাতিলের দাবীতে বরিশালে মানববন্ধন

ডিজিটাল নিরাপত্তা আইনের ভংঙ্কর ৩২ ধারা বাতিলের দাবীতে বরিশালে মানববন্ধন

ডিজিটাল নিরাপত্তা আইনের নামে বাক স্বাধীনতা হরনের চক্রান্তের বিরুদ্বে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে বাসদ।

আজ নগরীতে এক মানববন্ধনে ৫৭ ধারার আদলে প্রনীত ৩২ ধারা বাতিলের দাবী জানিয়ে মানববন্ধন কর্মসূচি পালন এ আহ্বান জানান বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ বরিশাল জেলা শাখার নেতৃবৃন্দ।
আজ রবিবার সকাল ১১টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল সম্মুখ সড়ক সদর রোডে প্রতিবাদী এ মানবন্ধন পালন করা হয়।
সমাজতান্ত্রিক দল- বাসদের জেলা আহবায়ক ইঞ্জিনিয়ার ইমরান হাবীব রুমন এর সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন বর্তমান সরকার তার মন্ত্রী আমলা সহ দলীয় নেতা-কর্মীদের দুর্নীতি জায়েজ করতেই সংবাদ-পত্রের গলাটিপে ক্ষমতায় টিকে থাকার চেষ্ঠা করছে।
আজ যারা দেশের মধ্যে দুর্নীতি করে যাচ্ছে তাদের বিরুদ্বে ব্যাবস্থা গ্রহন না করে সরকার দুর্নীতির প্রতিবাদ করে সংবাদ প্রকাশ করছে তাদের বিরুদ্বে ডিজিটাল নিরাপত্তা আইনের মাধ্যমে সাংবাদিকদের কণ্ঠ রোদ করার জন্য সরকার কালো আইন করেছে।
মুক্তিযুদ্বের দোহাই দিয়ে দেশ পরিচালনা করবেন অন্যদিকে স্বাধীন দেশের মানুষের কণ্ঠ রোধ করবেন তা হতে পারে না। তাই অবিলম্বে এই আইন বাতিল করার আহবান জানান।
এসময় সময় বক্তব্য রাখেন বাসদ বরিশাল জেলা কমিটির সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তী,বরিশাল সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি শন্তুমিত্র, সমাজতান্ত্রিক মহিলা ফোরাম বরিশাল জেলা কমিটির সভাপতি জহুরা রেখা ও বাসদ জেলা কমিটির সদস্য বদরোজ্জা সৈকত প্রমুখ।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 30
    Shares