শিরোনাম

ডিভোর্সি নারীর সঙ্গে বিয়ে দিয়ে ইউরোপ-আমেরিকা পাঠানো প্রতারক চক্রের ৬ সদস্য আটক

ক্রাইম প্রতিদিন : গোপালগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রতারক চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার আফরোজা(২৯), তার স্বামী রুবেল মেহেদী (৩৮) ও দেবর তনু অনিক (২৪) এবং সদর উপজেলার তাড়গ্রামের এরশাদ মোল্লা (৩৫), মশিউর মোল্লা (২০), আব্দুল আজিজ মোল্লা (৩৪)।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ সানোয়ার হোসেন জানান, বিভিন্ন পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে ডিভোর্সি নারীর সঙ্গে বিয়ে দিয়ে ইউরোপ-আমেরিকা পাঠানোর নাম করে দীর্ঘদিন ধরে তারা মানুষকে প্রতারণার ফাঁদে ফেলে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছিল। সম্প্রতি ব্রাহ্মনবাড়িয়া থেকে আসা প্রল্হাদ বিশ্বাসের কাছ থেকে ৭০ হাজার এবং একই জেলার আনোয়ার মাস্টারের কাছ থেক ২৭ হাজার টাকা কৌশলে হাতিয়ে নেয় প্রতারকরা। ডিভোর্সি কানাডা প্রবাসী নারীর সঙ্গে বিয়ে দেয়ার নাম করে কাগজপত্র ঠিক করার কথা বলে কৌশলে টাকা হাতিয়ে নিয়ে সটকে পড়ে প্রতারকরা।

তিনি জানান, এ বিষয়ে প্রতারণার শিকার ওই দুই ব্যক্তি সদর থানায় অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারদের মধ্যে প্রথম তিনজন একটি গ্রুপ এবং পরের তিনজন আরেকটি গ্রুপে বিভক্ত হয়ে এই প্রতারণা করে আসছিল।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 52
    Shares
x

Check Also

৭২ ঘন্টায় বিএনপির ২২ শতাধিক নেতাকর্মী গ্রেফতার

ক্রাইম প্রতিদিন, ঢাকা : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মামলার ...