ড. কামালকে নোয়াখালী-৪ আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার আহবান এমপি একরামের

ক্রাইম প্রতিদিন, সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া সাজাপ্রাপ্ত আসামী হয়ে কারাগারে রয়েছেন। যেহেতু তিনি নির্বাচনে অংশ নিতে পারবেন না, ওনাকে নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানানোর সুযোগ নেই।

তাই বিএনপি যে ডঃ কামাল হোসেনের হাত ধরে নির্বাচনী বৈতরনী পার হতে চাচ্ছেন সেই ডঃ কামালকে নোয়াখালী সদর আসন থেকে নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতা করার আহ্বান জানিয়েছেন নোয়াখালী সদর-সবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। তিনি শনিবার সাংবাদিক মাধ্যমে এ আহ্বান জানিয়ে বলেন,

ডঃ কামাল আমার আসনে নির্বাচন করতে এলে জামানত পাবে না ইনশাল্লাহ্। ‘বিএনপি ড. কামাল হোসেনকে নিয়ে জোট করেছে। যে কামাল হোসেন আওয়ামী লীগ থেকে নির্বাচিত হয়েছিলেন বঙ্গবন্ধুর ছেড়ে যাওয়ার আসনে। তিনি নিজে কোনোদিন সরাসরি ভোটে নির্বাচিত হতে পারেননি।

এ প্রসঙ্গে একরাম চৌধুরী এমপি বলেন, বর্তমান সরকার শুধু নোয়াখালী নয় সারাদেশের যে উন্নয়ন কর্মকান্ড সাধন করছেন তা নজিরবিহীন। দক্ষিণ এশিয়ার বিভিন্ন দেশের সাথে পাল্লা দিয়ে আমাদের দেশে উন্নয়ন কর্মকান্ড সাধিত হয়েছে ব্যাপক হারে।

উন্নয়নের জোয়ারে সারাদেশ থেকে বিএনপি জামাত নিজেদেরকে ঘুটিয়ে নিলেও ডঃ কামালের মতো ব্যার্থ রাজনীতিবিদরা কথিত ঐক্যফ্রন্ট গড়ে তুলেছে। যার কোন গণভিত্তি নেই। একরামুল করিম চৌধুরী গণভিত্তিহীন এসব রাজনৈতিক উচ্ছিষ্টদের কাছ থেকে জনগনকে দূরে থাকার আহ্বান জানান।

একরামুল করিম চৌধুরী এমপি নোয়াখালী-৪ নির্বাচনী এলাকার ভোটার সহ সারাদেশের জনগনকে সালাম জানিয়ে আগামী নির্বাচনকে নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান।