সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / ঢাকাস্থ হাজির পাড়া স্কুলের প্রাক্তন ছাএ ছাএী ফোরামের ইফতার

ঢাকাস্থ হাজির পাড়া স্কুলের প্রাক্তন ছাএ ছাএী ফোরামের ইফতার

ক্রাইম প্রতিদিন, মো: ইসমত দ্দোহা, ঢাকা : হাজির পাড়া হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের ঢাকাস্থ প্রাক্তন ছাত্র -ছাএী ফোরামের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সোমবার ১১ ই রমজান ঢাকা পল্টনের হোটেল ক্যাপিটালে অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্কুলের দাতা পরিবারের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী লক্ষীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ গোলাম ফারুক পিংকু।

অনুষ্ঠানে ঢাকাস্থ হাজির পাড়া স্কুলের প্রাক্তন ছাএ -ছাএীদের এক মিলন মেলায় পরিণত হয়। ধর্মীয় অনুষ্ঠান হওয়ায় খুব বেশি হই হুল্লোড় না হলেও ইফতার ও আলোচনা অনুষ্ঠানে সবাই হাসি -আনন্দে কিছুটা সময় অতিবাহিত করার পাশাপাশি মুসলিম উম্মাহ ও স্কুলের জন্য দোয়া করা হয়।

ফোরামের সদস্য সচিব ও ইফতার আয়োজন কমিটির আহবায়ক মহিউদ্দিন কচির সার্বিক তও্বাবধানে অনুষ্ঠানের প্রধান অতিথি বক্তব্য আলহাজ গোলাম ফারুক পিংকু বলেন, যারা এই ফোরামের উদ্যোগতা ও গঠন প্রক্রিয়ার সাথে জড়িত ছিলেন সবাইকে আন্তরিক ভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর পাশাপাশি ফোরামের দীর্ঘায়ু কামনা করেন। তিনি আরও বলেন দাতা পরিবারের পাশাপাশি এলাকার জনগণ ও স্কুলের ছাএ -ছাএী যারা বর্তমানে কর্মজীবনে আছেন তাদেরকেও স্কুলের পড়ালেখার মানোন্নয় ও সার্বিক অবকাঠামোগত উন্নয়নেও সবার সহযোগিতার হাত প্রসারিত করার আহবান জানান।

তিনি আরও বলেন একটা প্রতিস্ঠানের উন্নয়নের জন্য শুধুমাএ একজন ব্যক্তি, একক পরিবার কিংবা সরকারের দিকে চেয়ে থাকলে হবেনা, আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকেই সামাজিক দায়বদ্ধতা নিয়ে এগিয়ে আসতে হবে। ফোরামের উদ্যোগ নেওয়া স্কুলের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ডের সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন প্রধান অতিথি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মো:দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় যুবলীগ সদস্য ও জেলা পরিষদের সদস্য মো:বদরুল আলম শ্যামল, ঢাকাস্হ নোয়াখালী সমিতির অন্যতম সদস্য মো:ইসমাইল হোসেন সহ স্কুলের প্রাক্তন ছাএ -ছাএী সকল।

ইফতার পার্টি ও দোয়ার অনুষ্ঠান আয়োজনে সার্বিক দায়িত্বে ছিলেন আহবায়ক মহি উদ্দিন কচি, মো:জামাল হোসেন সাগর, মশিউর রহমান মুন্না, আশেক এলাহি, মো:সেলিম, কামাল উদ্দিন, ও কামরুল হাসান।

উল্লেখ্য হাজির পাড়া হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাএ -ছাএীদের উদ্যোগে দ্বিতীয় বারের ইফতার পার্টির আয়োজন।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে