Home / সারাদেশ / রাজধানী / ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি মঞ্জুর কাদের

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি মঞ্জুর কাদের

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেয়েছেন নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের (পিপিএম)।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের (পিপিএম) কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভায় পুরষ্কার ঘোষণা করা হয়।

ওয়ারেন্ট তামিল, অস্ত্র উদ্ধার ও সন্ত্রাস, মাদক প্রতিরোধে আইনশৃংখলার উন্নতি অব্যাহত রাখায় মঞ্জুর কাদেরকে শ্রেষ্ঠ ওসির পুরস্কার দেয়া হয়। পুরষ্কার দেয়ার সময় ঢাকা রেঞ্জের নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মইনুল হকসহ ১৩ জেলার পুলিশ সুপার উপস্থিত ছিলেন।

এসময় সফল মামলা তদন্তকারী হিসেবে ফতুল্লা মডেল থানার এসআই কামরুল হাসান ও একই থানার এএসআই তাজুল ইসলামকে ওয়ারেন্ট তামিলে পুরুস্কৃত করা হয়।

জানা যায়, ফতুল্লা মডেল থানা এলাকাটি একসময় সন্ত্রাস ও মাদকের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত ছিল। ঘনবসতিপূর্ণ ও শিল্পাঞ্চলখ্যাত এলাকায় অবস্থিত ফতুল্লা মডেল থানায় সম্প্রতি ওসি হিসেবে মঞ্জুর কাদের যোগদান করেন।

এরপর থেকে আইনশৃংখলা পরিস্থিতি উন্নতির পথে হাঁটতে শুরু করে। চিরুনি অভিযান চালিয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের পর্যায়ক্রমে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় বিপুল পরিমান মাদক ও অস্ত্র।

এর আগে মঞ্জুর কাদের জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় একাধিকবার জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরষ্কৃত হয়েছেন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 63
    Shares