‘তাদের মিটিং-মিছিলের জন্য দেশ স্বাধীন করা হয়নি’

ক্রাইম প্রতিদিন : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, কোনো দল রাজপথে নেমে মিটিং করবে, মিছিল করবে তার জন্য দেশ স্বাধীন করা হয়নি। বাংলাদেশ স্বাধীন করা হয়েছিল দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করার জন্য। সরকার এটাই করছে।

শনিবার পাবনায় এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সকাল সাড়ে ১১টায় রাজশাহীতে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের মিলনায়তনে পাকশি চন্দ্রপ্রভা বিদ্যাপিঠের রাজশাহীর ছাত্র কল্যাণ সমিতির পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে হানিফ আরও বলেন, সরকারের প্রথম লক্ষ্য দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা। দেশকে এগিয়ে নিয়ে যাওয়া। এখানে কোনো দল রাজপথে নেমে মিটিং করবে, মিছিল করবে তার জন্য দেশ স্বাধীন করা হয়নি। বাংলাদেশ স্বাধীন করা হয়েছিল দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করার জন্য। সরকার এটাই করছে।

তিনি বলেন, বিএনপির মুখে উন্নয়নের কথা নেই, দেশের কথা নেই, অগ্রগতির কথা নেই। রাস্তায় মিটিং-মিছিল করা ছাড়া তাদের কোনো চিন্তা নেই। কিন্তু পেট্রলবোমা মেরে মানুষ পোড়ানো কোনো গণতান্ত্রিক অধিকার হতে পারে না। যারা এটাকে গণতান্ত্রিক অধিকার ভাবে, তাদের জন্য করুণা ছাড়া কিছু থাকে না। তাদের জন্য আমাদের কোনো সহানুভূতি নেই।

হানিফ বলেন, বাংলাদেশ আজ গোটা বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তাই গোটা বিশ্ব চায় আগামী নির্বাচনে নির্বাচিত হয়ে এই সরকার আবার রাষ্ট্রীয় ক্ষমতায় আসুক।কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে দেশের উন্নয়ন থমকে যাবে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের কিডনি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. একেএম মনোয়ারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান, পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক মজিবুর রহমান, প্রধান প্রকৌশলী রমজান আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমুখ।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 13
    Shares