Home / সারাদেশ / তৃণমূলের শক্তিতে আ’লীগ আবার ক্ষমতায় যাবে : সাজেদা চৌধুরী (ভিডিও)

তৃণমূলের শক্তিতে আ’লীগ আবার ক্ষমতায় যাবে : সাজেদা চৌধুরী (ভিডিও)

ক্রাইম প্রতিদিন, বুলবুল হোসাইন, ফরিদপুর : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি বলেছেন, আওয়ামীলীগের মূল শক্তি হচ্ছে তৃণমূলের নেতা-কর্মী। এ নেতা-কর্মী সৃষ্টি করেছেন বাঙ্গালী জাতির অবিশ^ংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমিও তাঁর হাতে গড়া তৃণমূল কর্মী ছিলাম। দেশের সব এলাকার এসব নিবেদিতপ্রান কর্মীদের শক্তিতেই আওয়ামীলীগ আবার ক্ষমতায় আসবে। আজ বৃহষ্পতিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা ফরিদপুরের সালথা ও নগরকান্দা উপজেলার নেতাকর্মীদের এক মিলন মেলা আয়োজন করে, রসূলপুরে নিজ বাসভবনে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে দেশ অনেকদূর এগিয়ে গেছে, তাই উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকার পুনরায় দরকার। আওয়ামীলীগে কোন বিরোধ নেই, দল ঐক্যবদ্ধ। বঙ্গবন্ধু সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখতেন, সে স্বপ্ন বাস্তবায়নে দলের নেতা-কর্মীরা অবিরাম কাজ করে যাচ্ছে। নবীন-প্রবীন দ্বন্দ সম্পর্কে তিনি বলেন, প্রবীনরা আওয়ামীলীগের প্রান-নতুনরাও কর্মের মাধ্যমে অনেক জায়গাকরে নিয়েছে। দলের নেতা-কর্মীদের যথাযথ মূল্যায়ন করা হবে।

কোন মিথ্যা মামলা থাকলে আইনগত পদ্ধতিতে তা সমাধান করা হবে। এ সময় উপনেতার দুই ছেলে সাজিদ আকবর চৌধুরী ও শাাহদাব আকবর চৌধুরী এবং সহকারী একান্ত সচিব মো: শফি উদ্দীন উপনেতার সাথে ছিলেন।

[vsw id=”9qXpdQgyQr8″ source=”youtube” width=”620″ height=”330″ autoplay=”no”]

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 1
    Share