Home / আন্তর্জাতিক / দুই নেতার ঝুলন্ত লাশ উদ্ধার!

দুই নেতার ঝুলন্ত লাশ উদ্ধার!

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : শনিবার সকালে ভারতের পুরুলিয়ার বলরামপুরে দুলাল কুমার নামে এক বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। এর দুই দিন আগে ৩০ মে সেখানকার বলরামপুরেই উদ্ধার হয়েছিল অন্য এক বিজেপি যুব মোর্চার নেতা ত্রিলোচন মাহাতোর ঝুলন্ত দেহ।

চার দিনের মধ্যে দুই বিজেপি নেতার রহস্যজনক ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাপে পড়ে সিআইডি তদন্তের নির্দেশ দিল রাজ্য সরকার।

বিজেপির অভিযোগ, রাজ্যের শাসক দল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হাতেই খুন হয়েছেন ওই দুজন। দুলালের দেহ হাইটেনশন তারের টাওয়ার থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

তার পরিবারের দাবি, শনিবার বিজেপির থানা ঘেরাও কর্মসূচিতে যোগ দিয়েছিলেন তিনি। তার পরে বাড়ি ফিরেছিলেন। কিন্তু রাতে বাবাকে দোকানে খাবার দিতে গিয়েছিলেন। তার পরে আর বাড়ি ফেরেননি তিনি।

বলরামপুর-বাঘমুণ্ডির রাস্তা থেকে প্রায় ১০০ মিটার দূরে টাওয়ারের প্রায় ১০ ফুট ওপর থেকে ঝুলছিল। এ ঘটনায় সিআইডি তদন্তের নির্দেশ দিয়েছে রাজ্য সরকার।

স্থানীয় পুলিশ কর্মকর্তা অনুজ শর্মা জানিয়েছেন, কোনো ষড়যন্ত্র রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হবে। বহিরাগতদের ভূমিকা খতিয়ে দেখা হবে।

বিজেপি নেতা শমীক ভট্টাচার্য এটিকে মধ্যযুগীয় বর্বরতার সঙ্গে তুলনা করেছেন। আঙুল তুলেছেন তৃণমূলের দিকেই।

উল্টো দিকে তৃণমূলের রাজ্যসভা সাংসদ ডেরেক ও’ব্রায়েন টুইট করে লেখেন, আমরা এই খুনের তীব্র নিন্দা করছি। সব দিক খতিয়ে দেখা হবে। এই জঘন্য কাজ যারা করেছে তাদের শাস্তি হবেই। এই ঘটনায় মাওবাদী, বজরং দল, বিজেপি বা ঝাড়খণ্ড সীমান্ত এলাকার কারো সংশ্লিষ্ঠতা রয়েছে কিনা তা সঠিক তদন্ত করে খুঁজে বের করতে হবে।

এর আগে গত ৩০ মে উদ্ধার হওয়া বিজেপি যুব মোর্চার নেতা ত্রিলোচন মাহাতোর টি-শার্টে ও দেহের পাশে পোস্টারে লেখা ছিল, ১৮ বছর বয়সেই বিজেপির রাজনীতি এবার তোর প্রাণনীতি হলো। তোকে ভোট থেকেই এই কাজটা করার চেষ্টা করি। পারিনি। আজকে তোর প্রাণ শেষ।

তার মৃত্যুর রহস্য নিয়ে এখনো কূলকিনারা করতে পারেনি স্থানীয় প্রশাসন।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 25
    Shares