Home / সারাদেশ / ধর্ম যার যার দেশ সবার : পুলিশ সুপার জসিম

ধর্ম যার যার দেশ সবার : পুলিশ সুপার জসিম

ক্রাইম প্রতিদিন, উজ্জ্বল রায়, নড়াইল : নড়াইলে শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রমের মহারাজদের সাথে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন পিপিএম এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (০৬ মে) নড়াইলের শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রমে বেলা সাড়ে ১১টায় এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন, যশোরের মহারাজ স্বামী জ্ঞানেন্দ্র প্রকাশ নন্দ, আন্তভিরা নন্দ, নড়াইলে শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রমের পুরোহিতসহ একই আশ্রমের মহারাজবৃন্দ।

মতবিনিময় সভা নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন পিপিএম তাঁর বক্তব্যে বলেন, ধর্ম যার যার দেশ সবার। তাই প্রত্যেক নাগরিকেরই দেশে সুষ্ঠু ও স্বাধীনভাবে বসবাস করার অধিকার রয়েছে। ধর্মদ্রোহীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিয়ে পুলিশ সুপার বলেন, যারা সনাতন ধর্মসহ যে কোনো ধর্মকে অবজ্ঞা করবে তাদের বিরুদ্ধে নড়াইল প্রশাসন কঠোর ব্যবস্থা নিতে পিছপা হবে না।

এছাড়াও সনাতন ধর্মাবলম্বী মহারাজদের সার্বিক নিরাপত্তা বিধানে পুলিশ সর্বদা সচেষ্ট থাকবে বলেও তিনি জানান।

এ সময় নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, যদি কোনো ধর্মগুরু কোনো হুমকি বা অন্য কোনো সমস্যার সম্মুখীন হয় তাহলে নড়াইল থানাকে সাথে সাথে অবহিত করার জন্য বলেন। এতে করে তাৎক্ষণিক সমস্যার সমাধান করে দেওয়া হবে বলেও তিনি প্রতিশ্রুতি দেন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 4
    Shares