Home / খেলাধুলা / ধোনির ছয়গুলো আসলে এক একটি থাপ্পড়!

ধোনির ছয়গুলো আসলে এক একটি থাপ্পড়!

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : এ বছরই ৩৭ বছরে পা দেবেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ‘বুড়ো’ বয়সেও দুর্বার এমএস ধোনি। চলতি আইপিএলে ধারাবাহিক পারফর্ম করে যাচ্ছেন চেন্নাই সুপার কিংসের এ অধিনায়ক।

সোমবার পুনের মহারাষ্ট্রের ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে দিল্লি ডেয়ারডেভিলসের বোলারদের উপর ব্যাটিং তাণ্ডব চালান ‘বুড়ো’ ধোনি। মাত্র ২২ বল খেলে ৫ ছক্কা এবং ২ বাউন্ডারির সাহায্যে ৫১ রান করে অপরাজিত থাকেন ভারতের বিশ্বকাপ জয়ী এ অধিনায়ক।

শুধু সোমবারই নয়, গত বুধবারও বিরাট কোহলিদের রয়েল চেলেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ৩৪ বলে ৭ ছয় এবং এক বাউন্ডারিতে ৭০ রানের দানবীয় ইনিংস খেলে দলকে জয় উপহার দেন ধোনি।
ধোনির এমন বিধ্বংসী ব্যাটিংয়ে মুগ্ধ সতীর্থ অলরাউন্ডার রবিন্দ্র জাদেজা। তিনি ধোনির ছয়গুলোকে এক একটি ‘থাপ্পড়’ বলে আখ্যায়িত করেন।

সোমবার মহেন্দ্র সিংহ ধোনির একের পর এক হেলিকপ্টার শর্ট দেখে উচ্ছ্বসিত রবীন্দ্র জাদেজ। চেন্নাইয়ের এ অলরাউন্ডার নিজের টুইটারে লেখেন, ওগুলো ছক্কা নয়। ওগুলো সপাট থাপ্পড় ধোনি-বিরোধীদের গালে। যারা প্রতি ম্যাচের পরে ওকে অবসর নেওয়ার পরামর্শ দিতে চায়।

এদিন অস্ট্রেলিয়ান ওপেনার শেন ওয়াটসন এবং মহেন্দ্র সিং ধোনির ‘বুড়ো’ ব্যাটে ভর করে ২১১/৪ রানের পাহাড় গড়ে চেন্নাই সুপার কিংস। টার্গেট তাড়া করতে নেমে তীরে গিয়ে তরী ডুবে দিল্লি ডেয়ারডেভিলস।

রিশব পন্ট এবং বিজয় শঙ্কর অসাধারণ খেলেও দিল্লিকে জয় উপহার দিতে পারেননি। ১৯৮ রানে থেমে যায় দিল্লি। দলের হয়ে ৭৯ ও ৫৪ রান করে করেন পন্ট এবং শঙ্কর।

দিল্লিকে ১৩ রানে হারিয়ে সাকিব আল হাসানদের সানরাইজার্স হায়দরাবাদকে পেছনে ফেলে আইপিএলের ১১তম আসরে টেবিলের শীর্ষে উঠে গেল চেন্নাই।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 17
    Shares