Home / বিনোদন / নতুন অ্যালবাম করার সিদ্ধান্ত নিয়েছেন রিজিয়া পারভীন

নতুন অ্যালবাম করার সিদ্ধান্ত নিয়েছেন রিজিয়া পারভীন

ক্রাইম প্রতিদিন: জনপ্রিয় সংগীতশিল্পী রিজিয়া পারভীন দীর্ঘ প্রায় ৯ মাস দেশের বাইরে ছিলেন। গত মাসেই তিনি নিউ ইয়র্ক থেকে দেশে ফিরেছেন। আর ফিরেই বেশ ব্যস্ত সময় পার করছেন গান নিয়ে। এরইমধ্যে টিভি অনুষ্ঠান ও স্টেজে সরব হয়েছেন তিনি। বিভিন্ন কর্পোরেট শোগুলোতেও রিজিয়া পারভীন পারফর্ম করছেন। এদিকে অনেক দিন পর দেশে ফিরে নতুন অ্যালবাম করার সিদ্ধান্ত নিয়েছেন এ শিল্পী।

তবে এবার নতুন রূপে দেখা যাবে রিজিয়াকে। এর আগে বেশিরভাগ গানই রিজিয়া করেছেন দেশীয় সুরকারদের সুরে। আর এবার ওপার বাংলার জনপ্রিয় শিল্পী-সুরকার নচিকেতার সুরে পুরো অ্যালবামটি করবেন তিনি। অ্যালবামের গানগুলোতেও ভিন্নতা থাকবে বলে জানিয়েছেন রিজিয়া। আর সেটা পহেলা বৈশাখেই প্রকাশের কথা রয়েছে। সব মিলিয়ে নচিকেতার সুরে অ্যালবাম করার সিদ্ধান্ত কেন?

রিজিয়া পারভীন বলেন, নচিকেতা ওপার বাংলায় যেমন জনপ্রিয় আমাদের দেশেও ঠিক তেমন। আর তিনি আমার খুব পছন্দের একজন শিল্পী-সুরকার। তার প্রতিটি গানই হৃদয় ছুঁয়ে যায়। বাস্তবমুখী গানে যেমন নচিকেতা অসাধারণ। তেমনি ভালোবাসার গানেও তার তুলনা নেই। আমি তার ভক্তও বলা চলে। এ কারণেই নচি দার সুরে এবারের অ্যালবামটি করছি।

এরইমধ্যে তার সঙ্গে কথা হয়েছে আমার। খুব শিগগিরই আমরা বসবো গান নিয়ে। টানা অ্যালবামের কাজটি করে শেষ করতে চাই। কিন্তু চলতি সময়ে তো অ্যালবাম তেমন প্রকাশ হচ্ছে না। সবাই সিঙ্গেল করছে। তাহলে অ্যালবাম করার সিদ্ধান্ত কেন? রিজিয়া বলেন, এখন সবাই সিঙ্গেল করছে। এটা ঠিক। আমিও দেখেছি। আমিও হয়তো করবো। তবে অ্যালবামের কিন্তু অন্যরকম একটা আবেদন আছে। একটি মোড়কে এটা একজন শিল্পীর পরিচয় বহন করে। তাই অন্তত আর একটি পূর্ণ অ্যালবাম আমি করতে চাই। অ্যালবামের পর হয়তো মিউজিক ভিডিও নিয়েও ভাববো। ইচ্ছে আছে কয়েকটি গানে মিউজিক ভিডিও প্রকাশ করার। দেখা যাক কি হয়।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 18
    Shares