নদী ভাঙ্গনরোধে সকল প্রকার ব্যবস্থা নেয়া হচ্ছে : সুজিত রায় নন্দী

ক্রাইম প্রতিদিন : বাংলাদেশ আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক সুজিত রায় নন্দী রোববার ১২টার সময় চাঁদপুর শহর এলাকার পুরাণবাজার সফরকালে হরিসভা মেঘনার ভাংগনস্থান পরিদশন করেছেন।

তিনি বলেন,‘মন্ত্রী ও পাউবো ইঞ্জিনিয়ারদের সাথে আমার একান্তভাবে কয়েকবার কথা হয়েছে। তারা জানিয়েছে হরিসভা, ইব্রাহীমপুর ও হাইমচরের ঈশানবালা এলাকার নদী ভাঙ্গনরোধে সব ব্যবস্থা নেয়া হয়েছে। হরিসভার ভাঙ্গন জায়গাটি রক্ষায় জরুরি ভিত্তিতে পানি উন্নয়ন বোর্ড কাজ করছেন।এখন বালূভর্তি জিওব্যাগ ফেলা হচ্ছে এর পর সেখানে ব্লক ফেলা হবে।’

এসময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব বিল্লাল আখন্দ,কৃষি ও সমবায় সম্পাদক অজয় কুমার ভৌমিক,শ্রম বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম মিয়াজী,পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নুরু,আইন বিষয়ক সম্পাদক অ্যাড.দেবাশীষ কর মধু,জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আলহাজ্ব এসএম জয়নাল আবেদিন,জেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ পাটওয়ারি, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হাসিবুল ইসলাম মুন্না,পুরাণবাজার জম্মাষ্টমী উদযাপন পরিষদের আহবায়ক ডাঃ সহদেব দেবনাথসহ আরো অনেকে।

এরপর সুজিত রায় নন্দী ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক প্রয়াত আমান উল্লাহ’র মোমফ্যাক্টরির বাড়িতে যান এবং পরিবারের সদস্যদের সাথে কথা বলে তাদের খাঁজ খবর নেন। সেখান থেকে তিনি অসুস্থ সাংবাদিক বিমল চৌধুরীর বাড়িতে গিয়ে তার সাথে দেখা করেন এবং শারিরীক অবস্থার খোঁজ খবর নেন।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 24
    Shares