Home / সারাদেশ / নাটোরে কোটা সংস্কারের দাবী কর্মসূচি পন্ড করলো ছাত্রলীগ ও পুলিশ

নাটোরে কোটা সংস্কারের দাবী কর্মসূচি পন্ড করলো ছাত্রলীগ ও পুলিশ

ক্রাইম প্রতিদিন, আসাদুজ্জামান নাটোর : কোটা সংস্কারের দাবীতে নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারী কলেজে আন্দোলনরত শিক্ষার্থীদের মানববন্ধন পন্ড হয়ে গেছে। বুধবার দুপুরে কলেজ ক্যাম্পাসে শিক্ষার্থীরা কোটা সংস্কারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করতে জমায়েত হতে থাকে। এ সময় কলেজ ছাত্রলীগের নেতা-কর্মী ও পুলিশ অবস্থান নিলে শিক্ষার্থীরা কর্মসূচি পালন না করে ক্যাম্পাস ছেড়ে চলে যায়। এরপর আতংকে সাধারণ ছাত্র ছাত্রীরাও ক্যাম্পাস ছেড়ে চলে গেলে ক্যাম্পাস শিক্ষার্থী শূন্য হয়ে পড়ে। ক্যাম্পাসের আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়।

এ ব্যাপারে কলেজ ছাত্রলীগের সভাপতি সাহাদৎ হোসেন রাজীব জানান, কলেজে এইচএসসি পরীক্ষা চলার কারণে ক্যাম্পাসে এমনিতেই পুলিশ মোতায়েন ছিল। সেখানে আন্দোলনের কোন বিষয়ই ছিল না। এ ছাড়া কলেজ ক্যাম্পাসে আন্দোলনের কোন বিষয়ও তাদের জানা ছিল না। সে কারণে ছাত্রলীগের নেতা-কর্মীদের এ ব্যাপারে কোন ভূমিকাই ছিল না।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, প্রতিষ্ঠানের পক্ষ থেকে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে পুলিশ চাওয়া হয়েছিল। সে কারণে ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 18
    Shares