Home / লিড নিউজ / নারায়ণগঞ্জে নারীসহ জেএমবির ৩ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জে নারীসহ জেএমবির ৩ সদস্য গ্রেফতার

ক্রাইম প্রতিদিন, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ বন্দরের সোনাকান্দা এলাকায় অভিযান চালিয়ে নারীসহ জেএমবির তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জ বন্দরের সোনাকান্দার নোয়াদ্দা কড়ইতলা এলাকার আমানউদ্দিনের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-জান্নাতুল নাঈম ওরফে মিতু (১৯), মেহেদী হাসান ওরফে মাসুদ (২২) ও আকবর হোসেন সুমন (৩০)।

র‌্যাব-১১ লে. কর্নেল কামরুল হাসান জানান, গত ২ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মো. নুরুল ইসলাম ও তার মেয়ের জামাই জুয়েল র‌্যাব-১১ কার্যালয়ে একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগে উল্লেখ করেন, তার মেয়ে জান্নাতুল নাঈম ওরফে মিতু জঙ্গি সংগঠনের সঙ্গে সম্পৃক্ত এবং রাষ্ট্রবিরোধী ও নাশকতামূলক কর্মকাণ্ডে যুক্ত হওয়ার জন্য মিতু তার ২ বছরের শিশু রোজাকে নিয়ে গত ৩১ মার্চ বাসা থেকে বের হয়ে যায়। অভিযোগের ভিত্তিতে র‌্যাব তাদের গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে নারায়ণগঞ্জ ও চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে একাধিক অভিযান পরিচালনা করে। অবশেষে জঙ্গি সংগঠনের জড়িত থাকার অভিযোগে মিতু ও তার দুই সহযোগীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মেহেদী হাসান ওরফে মাসুদের বাড়ি চট্রগ্রামের রাউজানে এবং আকবর হোসেন সুমনের বাড়ি নোয়াখালীর হাতিয়ায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জঙ্গি সম্পৃক্ততার কথা স্বীকার করেন তারা।

এ সময় র‌্যাব তাদের কাছ থেকে উগ্রবাদী বই, লিফলেট এবং মিতুর ২ বছরের শিশু রোজা আক্তারকে উদ্ধার করেছে।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 20
    Shares