Home / লাইফ স্টাইল / নারীরা বেশি পর্নো দেখছে

নারীরা বেশি পর্নো দেখছে

ক্রাইম প্রতিদিন, লাইফস্টাইল ডেস্ক : ২০১৭ সালে ইন্টারনেটে নারী ব্যবহারকারীদের মধ্যে পর্নোগ্রাফি অনলাইনে দেখার ক্ষেত্রে পর্নো সাইটে লগইন করে ‘পর্নো পর উইম্যান’ (নারীদের জন্য পর্নো) শব্দটি দিয়ে সার্চের হার ৩৫৯ শতাংশ বেশি বেড়েছে। একটি পরিসংখ্যানে এমন তথ্য প্রকাশ করা হয়েছে।

পর্নো হাব-এর ২০১৭ সালের বার্ষিক রিপোর্টের তথ্যানুসারে, গতবছর ২৮.৫ বিলিয়ন মানুষ সাইটটি ভিজিট করেছে এবং সার্চে শীর্ষে ছিল ‘পর্নো ফর উইম্যান’ শব্দটি। ম্যাশঅ্যাবলের খবর অনুয়ায়ী, সমস্ত ব্যবহারকারীদের মধ্যে ২০১৬ এবং ২০১৭ সালের মধ্যে এই শব্দটি দিয়ে সার্চ ১৪০০ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

এদিকে পর্নো হাবের প্রতিদ্বন্দ্বী আরেকটি সাইট এক্সহ্যামস্টার তাদের বিগত বার্ষিক বছরের রিপোর্ট প্রকাশ করেছে। সাইটটি জানিয়েছে, তাদের সাইটে বিশ্বব্যাপী নারী ভিজিটরের সংখ্যা ২.৪ শতাংশ বৃদ্ধি পেয়েছে। সাইটটির দেশভিত্তিক রিপোর্টে বলা হয়েছে, সবচেয়ে বেশি পর্নো দেখেছে দক্ষিণ আফ্রিকার নারীরা, গত বছর সাইটটির নারী ভিজিটরের সংখ্যা ২৩ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

এক্সহ্যামস্টার সাইটটির তথ্যানুযায়ী, সৌদি আরবে নারী পর্নো ব্যবহারকারীর সংখ্যা ১১ শতাংশ বেড়েছে। চীনে পর্নো দেখায় নারী ব্যবহারকারীর সংখ্যা ২৮ শতাংশ কমেছে।

এক্সহ্যামস্টার সাইটটির মোট ভিজিটরের ২৬ শতাংশ নারী যুক্তরাষ্ট্রের এবং সাইটটিতে পর্নো দেখতে যুক্তরাষ্ট্রের নারীদের সর্বাধিক সার্চ শব্দটি হচ্ছে ‘ড্যাডি’। বিশ্বব্যাপী নারী ভিজিটররা সাইটটিতে সর্বাধিক সার্চ করেছে ‘মম’ শব্দটি দিয়ে।

সাইটটি জানিয়েছে, গত কয়েক বছরে পর্নোগ্রাফি সাইটে নারী ভিজিটরের সংখ্যা ক্রমাগত বেড়েছে। এ বছরের শুরুতে পর্নো হাবের একটি পরিসংখ্যানে বলা হয়েছিল, পুরুষদের তুলনায় নারীরা মোবাইল ব্যবহার করে বেশি পর্নো দেখছে। পর্নো হাব দেখেছে যে, তাদের ৭১ শতাংশ নারী ভিজিটররা মোবাইলের মাধ্যমে সাইটটি ভিজিট করে থাকে, অন্যদিকে মোবাইল থেকে সাইটটির পুরুষ ভিজিটরের সংখ্যা ১৬ শতাংশ। সাইটটির গবেষনায় জানানো হয়, ৮০ শতাংশ নারী মোবাইল বা ট্যাবলেট থেকে সাইটটি ভিজিট করে, তাদের তুলনায় মোবাইল বা ট্যাবলেট থেকে সাইটটি ভিজিট করে ৬৯ শতাংশ পুরুষ।- তথ্যসূত্র : ডেইলি মেইল

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 10
    Shares