সংবাদ শিরোনাম
Home / মিডিয়া / ফেসবুক / নারীর সঙ্গে ইমামের ভিডিও ভাইরাল

নারীর সঙ্গে ইমামের ভিডিও ভাইরাল

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : নারায়ণগঞ্জের দেওভোগ সাকিম আলী জামে মসজিদের ইমাম মাওলানা তামিম বিল্লাহর সঙ্গে এক নারীর কথোপকথনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে চলছে তোলপাড়। সেইসঙ্গে নারায়ণগঞ্জজুড়ে চলছে আলোচনা-সমালোচনার ঝড়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, অপরাধীর মতো বসে আছেন ইমাম। ঠিক তার পাশেই রয়েছেন এক নারী। স্থান বন্দরের এক বাসা বাড়ি। আর তাদেরকে ঘিরে আছে কিছু মানুষ। আলাপচারিতার একপর্যায়ে নারীর মাথা থেকে ঘোমটা সরিয়ে দিলেন একজন। তামিম বিল্লাহ অপ্রস্তুতভাবে খানিক সময় পর পর তাকাচ্ছেন নারীর দিকে। একপর্যায়ে নারী কেঁদে ফেললেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এই দৃশ্য দেখা যায়।

ওই ভিডিওতে শোনা যায়:

-আপনার স্বামীর সঙ্গে আপনার কোনো সম্পর্ক নাই?

নারীর উত্তর- ছিল, তার সঙ্গে এখন আমার সম্পর্ক নাই।

এরপর শোনা যায়, চুপ থাকেন। আপনি কি, আপনার থেকে হাজার হাজার গুণে ইজ্জত এই বন্দর মাটিতে পাইলাম না। এজন্য আজকে ইজ্জত দিতাছি। আপনি কেন থাকবেন এগুলার সঙ্গে?

নারীর উত্তর- আমি জানি না।

-এনে বুঝার কিছু নাই। তার ওয়াইফ (স্ত্রী) বাড়িতে নাই। আর আপনি থাকবেন এনে, এইখানে বুঝার কিছু নাই। কি তামিম ভাই এখানে বুঝার কিছু আছে?

-না।

-আপনারা দুইজন এক ঘরে তামিম ভাই স্বীকার করছে। আমরা আর হেরে একটা ফুলের টোক্কাও দিমু না। আপনেরে তো একটা টোক্কা দিছি। হেরে একটা টোক্কাও দেই নাই। হেরে টোক্কা দেয়ার তো দরকার নাই। আপনি কি আপনারে স্বীকার করাইতে দুই মিনিটও লাগবে না।

ভাইরাল হওয়া ভিডিওটি দেখতে পাওয়ার পর মাওলানা তামিম বিল্লাহর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি নিজেকে নির্দোষ দাবি করেন। বলেন, ‘ভিডিওটি দুই বছর আগে তার মা, স্ত্রী ও সন্তানদের জিম্মি করে ওই নারীর সঙ্গে ভিডিও ধারণ করা হয়। ডিআইটি মসজিদের খতিব মাওলানা আব্দুল আওয়ালের সঙ্গে বিরোধের জের ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে বর্তমানে ভিডিওটি ছাড়া হয়েছে। যা সবাই দেখছে।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 19
    Shares