সংবাদ শিরোনাম
Home / লিড নিউজ / নিজের ফাঁদেই নিজে ধরা

নিজের ফাঁদেই নিজে ধরা

ক্রাইম প্রতিদিন, ভোলা : ভোলার চরফ্যাশনে খালাত ভাইকে ফাঁসাতে গিয়ে বড় ধরনের স্থাপনা বিধ্বংসীকারী ৭টি ও ১৮৫টি সাধারণ বুলেটসহ পুলিশের হাতে ধরা খেলেন মোফাক্কারুল ইসলাম মিশন নামে এক যুবক। শনিবার সকালে হাজারিগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃত মোফাক্কারুল ইসলাম মিশন ( ২৫) ওই এলাকার আলমগীর হোসেনের ছেলে।

শশিভূষণ থানার ওসি হানিফ সিকদার জানান, জমি সংক্রান্ত বিষয় নিয়ে খালাত ভাই সুমনের পরিবারের সঙ্গে মিশনের পরিবারের দীর্ঘ দিনের বিরোধ রয়েছে। সম্প্রতি ওই জমির গাছ কাটা নিয়ে সালিশ ডাকা হয়। সালিশী সিদ্ধান্ত পক্ষে না আসায় মিশন অস্ত্রসহ খালাত ভাই সুমনকে ধরিয়ে দিতে ফাঁদ পাতে।

সুমনের কাছে ব্যাগে ভরে থ্রি-নট থ্রি বন্দুকের ১৮৫ পিস গুলি ও ৭ পিস বড় আকারের গুলি রেখে গত রাতে পুলিশকে খবর দেয়। পুলিশ কৌশলে তাদের অভিযানকালে মিশনকে হেলমেট পরিয়ে তাদের সঙ্গে রাখে। পরে গুলি উদ্ধারের সময় সুমনকে পাওয়া যায় নি। পরে মিশনের মাধ্যমেই ওই গুলি উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, ৭ পিস আলাদা গুলিগুলোর আকার ৬-৭ ইঞ্চি লম্বা। এগুলি কি ধরনের বা কী কাজে ব্যব্হৃত হয় তা বিশেষজ্ঞরা নিশ্চিত করতে পারবেন। তবে বড় ধরনের বিধ্বংসী কাজে এসব গুলি ব্যবহৃত হয়।

ভোলার এসপি মো. মোকতার হোসেন জানান, এত বিপুল পরিমাণ গুলি কেন আনা হয়েছে বা কী কাজে ব্যবহার করতো তা জানার চেষ্টা করছে পুলিশ। এর পেছনে কারা জড়িত তাও তলিয়ে দেখা হচ্ছে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 54
    Shares