Home / বাংলাদেশ / জাতীয় / নিহত দুই যাত্রীর স্বজনদের খুঁজছে দূতাবাস

নিহত দুই যাত্রীর স্বজনদের খুঁজছে দূতাবাস

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : নেপালে বিমান দুর্ঘটনায় নিহত দুই যাত্রীর স্বজনদের খুঁজছে দূতাবাস। যে দু’জনের লাশ পাওয়া গেছে তারা হলেন বিলকিস আরা ও পিয়াস রায়। তাদের লাশ ইউএস-বাংলার বিধ্বস্ত বিমান থেকে উদ্ধার করা হয়। তাদের কোনো স্বজন নেপালে বাংলাদেশ দূতাবাসে যোগাযোগ করেননি।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন প্রক্রিয়া সম্পন্ন করার সময় এই দুই যাত্রীর ছবি সংগ্রহ করেছে দূতাবাস। তাদের পাসপোর্ট নম্বরও পাওয়া গেছে।

১২ মার্চ বিমান দুর্ঘটনার পর এখন পর্যন্ত এই দুই যাত্রীর কোনো স্বজন তাদের খোঁজে আসেননি। বাংলাদেশি এই দুই যাত্রীর নাম, পাসপোর্ট নম্বর ও ছবি প্রকাশ করে তাদের স্বজনদের যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন নেপালে বাংলাদেশ দূতাবাসের হেড অব চ্যান্সেরি আল আলিমুল ইমাম।

তিনি গণমাধ্যমে জানান, যাত্রীদের একজনের নাম বিলকিস আরা ও অপরজনের নাম পিয়াস রায়। তাদের দু’জনের ব্যাপারে দূতাবাসে কেউ যোগাযোগ করেননি। তিনি এই যাত্রীর স্বজনদের যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন। দুই যাত্রীর মধ্যে পিয়াস গোপালগঞ্জ মেডিকেল কলেজে শেষ বর্ষে পড়তেন বলে জানা গেছে। তার বাড়ি বরিশালে। তবে বিলকিস আরার ব্যাপারে কিছুই জানা যায়নি।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 14
    Shares

Leave a Reply

Your email address will not be published.