Home / সারাদেশ / নোয়াখালীতে আর্ন্তজাতিক ক্রীড়া দিবস পালন

নোয়াখালীতে আর্ন্তজাতিক ক্রীড়া দিবস পালন

ক্রাইম প্রতিদিন,সালাহ উদ্দিন সুমন নোয়াখালী : নোয়াখালী:নোয়াখালীতে আন্তর্জাতিক ক্রীড়া দিবস ২০১৮ পালিত হয়েছে । শুক্রবার সকালে শহীদ ভুলু স্টেডিয়াম থেকে এক বর্ণাঢ্য র‌্যালীর মাধ্যমে এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয় । র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় স্টেডিয়ামে এসে শেষ হয় । র‌্যালী শেষে শহীদ ভুলু স্টেডিয়ামের অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

র‌্যালী এবং আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক মো. মাহবুব আলম তালুকদার,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: ইলিয়াছ শরীফ ।
এসময় আরো উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু,সহ-সাধারণ সম্পাদক সজল রক্ষিত,যুগ্ম-সম্পাদক বাসবকান্তি সরকার,এ্যাথলেটিকস্ কোচ রফিক উল্যা আক্তার মিলনসহ নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা এবং বিভিন্ন ইভেন্টের খেলোয়াড়গন । প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন-খেলাধুলা আমাদের জীবনযাপনের একটি অংশ। খেলাধুলা চিত্তবিনোদনের মাধ্যম হিসেবে শিশু ও তরুণদের মেধা ও মননের বিকাশে গুরুত্বপূর্ণ অবদান রাখে।

এর মাধ্যমে সৃষ্টি হয় প্রতিযোগিতামূলক মনোভাব, শৃঙ্খলাবোধ, অধ্যবসায়, দায়িত্বজ্ঞান ও কর্তব্যপরায়ণতা। আন্তর্জাতিক পর্যায়ে খেলাধুলা দেশের পরিচিতি ও সম্মান বৃদ্ধির ক্ষেত্রে সহায়ক ভূমিকা পালন করে। বিভিন্ন বয়সভিত্তিক প্রতিযোগিতায়ও বাংলাদেশের ছেলেমেয়েরা সাফল্য বয়ে আনছে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 26
    Shares