Home / সারাদেশ / নোয়াখালীতে একরামুল করিম চৌধুরী এমপির গণসংযোগ

নোয়াখালীতে একরামুল করিম চৌধুরী এমপির গণসংযোগ

ক্রাইম প্রতিদিন,সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৪ আসনে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপি’র গনসংযোগে করেন। সোমবার বিকালে সুবর্ণচর উপজেলা সোলেমান বাজার ও চরক্লার্ক ইউনিয়নে গনসংযোগে করেন।

গনসংযোগ করার সময় সাধারণ মানুষ জননেতা একরামুল করিম চৌধরী এমপি’র কথা শোনার জন্য দলীয় নেতা কর্মীসহ সর্বসাধারন ভীড় করেন। প্রিয় নেতাকে পেয়ে মন খুলে কথা বলতে পেরে খুব আনন্দিত তারা।

জনসাধরনরা একরামুল করিম চৌধুরী এমপিকে বলেন, আপনি আমাদের এলাকায় যে উন্নয়ন করেছেন গত ২০ বছরেও এমন উন্নয়ন হয়নি। যদি আওয়ামীলীগ সরকার ক্ষমতায় না থাকতে তাহলে এই উন্নয়নের ছোঁয়া লাগতো না বলে মন্ত্যব করেন সুর্বণচর উপজেলার সাধারন জনগণ। এমন উন্নয়নের কথা কোনও দিন ও ভুলতে পারবো না। আগামীতে আমরা আপনাকে ভোট দিয়ে জয়ী করবো।

এসময় একরামুল করিম চৌধুরী এমপি বলেন, আমি আপনাদের দোয়া ও ভালোবাসা পেলে আগামীতে আরো উন্নয়ন করতে পারবো।

তৃণমূল নেতাকর্মীরা বলেন, সদর সুর্বণচরের উন্নয়নের এ ধারাকে অব্যাহত রেখে দানবীর মরহুম হাজী ইদ্রিস সাহেবের সুযোগ্য সন্তান একরামুল করিম চৌধুরীর কোন বিকল্প নেই এবং উন্নয়নের এ ধারা অব্যাহত রাখার জন্য আগামী ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় একরামুল করিম চৌধুরী এমপি নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় করতে হবে ।

এর আগে সকালে তিনি নোয়াখালী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাওলা জিয়াউল হক লিটন, শহর আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, জেলা আওয়ামীলীগের সদস্য মাহমুদুর রহমান জাবেদ, সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হানিফ চৌধুরীসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 478
    Shares