নোয়াখালীতে জেএমএস গ্রুপ ফুটবল লীগ উদ্বোধন

ক্রাইম প্রতিদিন,সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী: নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন হলো জেএমএস গ্রুপ ফুটবল লীগ-২০১৮ শনিবার বিকাল সাড়ে তিনটায় এ লীগের উদ্বোধন করা হয় ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি,উদ্বোধন করেন জেএমএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাহমুদ আলী রাতুল।

নোয়াখালী জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সামসুল হাসান মীরনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, নোয়াখালী জেলা প্রশাসক মো. মাহবুব আলম তালুকদার,নোয়াখালী পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, জেএমএস গ্রুপ ফুটবল লীগ কমিটির আহ্বায়ক আবদুল ওয়াদুদ পিন্টু।

নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মাহমুদুর রহমান জাবেদ,জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সামছুদ্দিন জেহান,সাংগঠনিক সম্পাদক সামছুদ্দিন সেলিম, উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে একরামুল করিম চৌধুরী এমপি বলেন, একটি সুস্থ্য জীবন ও সুস্থ্য সমাজ গঠন করতে হলে বেশি বেশি করে খেলাধুলা করতে হবে। খেলাধুলায় পারে মাদকের ভয়াল ছোবল থেকে বাচাতে। আর মাদক থেকে বাচাতে প্রতিটি প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে।

গান আর নৃত্যের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান শেষের পরপরই উদ্বোধনী খেলায় ব্রাদার্স ইউনিয়ন ও ধুমকেতু স্পোর্টিং ক্লাব মাঠে নামে । খেলায় ব্রাদার্স ইউনিয়ন ৫-০ গোলে জয়ী হয়।