Home / সারাদেশ / নোয়াখালীতে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম দিবস পালিত

নোয়াখালীতে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম দিবস পালিত

ক্রাইম প্রতিদিন,সালাহ উদ্দিন সুমন: নোয়াখালী জেলা প্রশাসন ও জেলা আওয়ামীলীগের উদ্যেগে যথাযোগ্য মর্যাদায় ব্যাপক কর্মসূচির মধ্যেমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৯৮তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৮ পালিত হচ্ছে।

দিবসটি উপলক্ষে সকালে নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন থেকে এক বিশাল বণ্যার্ঢ র‌্যালি বের হয়ে জেলা শহরে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একডেমি প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

পরে, জেলা শিল্পকলা একডেমি মিলনায়তনে অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুর রউফ এর সভাপত্বিতে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় জেলা প্রশাসক সহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, আওয়ামীলীগের নেতৃবৃন্দ, বঙ্গবন্ধুর জীবন আর্দশ নিয়ে আলোচনায় অংশ গ্রহন করেন। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এদিকে বেগমগঞ্জ উপজেলায় সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ এর নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে বেগমগঞ্জ উপজেলা পরিষদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও স্ংাস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠত হয়। অনুষ্ঠানে মামুনুর রশিদ কিরণ এমপি প্রধান অতিথি হিসেবে বক্তৃতায় জাতির জনক বঙ্গবন্ধুর ঐতিহ্যবাহী জীবন নিয়ে আলোচনা করেন।

এছাড়াও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ সকল উপজেলায় নানা কর্মসূচির মধ্যেমে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মজিবুর রহমানের ৯৮তম মৃত্যু বার্ষিকী পালন করা হচ্ছে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 4
    Shares