Home / সারাদেশ / নোয়াখালীতে বজ্রপাতে দুইজনের মৃত্যু,আহত ২

নোয়াখালীতে বজ্রপাতে দুইজনের মৃত্যু,আহত ২

ক্রাইম প্রতিদিন,সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী: নোয়াখালী জেলা স্কুলের সপ্তম শ্রেনীর ছাত্র পিয়াল। রবিবার সকাল ১১ ঘটিকার সময় নোয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ডের বশিরার দোকানের পাশে একটি খেলার মাঠে বজ্রপাতে আক্রান্ত পিয়ালকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পিয়াল লক্ষ্মীনারায়নপুর গ্রামের সোহেল রানার ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, বুদ্ধ পূর্ণিমার বন্ধ থাকায় সকালে সহপাঠীদের সঙ্গে পিয়াল মাঠে ফুটবল খেলতে মাঠে যায়। ১১টার দিকে ঝড়ো বাতাস ও বৃষ্টি শুরুহলে পিয়াল ও তার সহপাঠীরা মাঠ থেকে উঠে আসে।

পরে পিয়াল মাঠের পাশে ফেলে আসা জুতা আনার জন্য ছুটে গেলে বজ্রপাতের আঘাতে সে ঘটনাস্থলেই মারা যায় বলে স্থানীয়রা জানায়। এদিকে এ খবর পেয়ে পিয়ালের বাবা সোহেল রানা হৃদরোগের আক্রান্ত হন। বর্তমানে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে বজ্রপাতে সেনবাগ উপজেলার নবীপুরে ইউনিয়নে গোপালপুর গ্রামে শাহীন (২৬) নামে এক ধান খেতে কর্মরত অবস্থায় বজ্রপাতে প্রাণ গেল তার ।

নিহত শাহীন ভোলা জেলার তমিজ উদ্দিন উপজেলার সোনাপুর গ্রামের মো. রজন মিয়ার ছেলে। আহত একই সময় বজ্রপাতে মনির (৫৫) ও আব্বাস(২৫) নামে দুইজন একই এলাকার বাসিন্দা।

নবীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিন উল্যা বিএসসি জানান, স্থানীয় লোকজনের সহযোগিতায় নগদ কিছু টাকাসহ অ্যাম্বুলেন্স যোগে শাহিনের লাশ তার দেশের বাড়ি ভোলাতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 428
    Shares