April 19, 2019

বিএনপির ৬ শতাধিক নেতাকর্মীর আ’লীগে যোগদান

ক্রাইম প্রতিদিন, সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : একরামুল করিম চৌধুরী এমপির উন্নয়ন কর্মকান্ড দেখে নোয়াখালীতে বিএনপি’র যুবদল, ছাত্রদল ও শ্রমিকদলের ৬ শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে আনুষ্ঠানিক ভাবে যোগদান করেন।

শনিবার সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে একরামুল করিম চৌধুরীর হতে ফুলের তোড়া দিয়ে সোনাপুর বাস-মিনিবাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল রাজ্জাক আরজুর নেতৃত্বে ৪ শতাধিক নেতাকর্মী যোগদান করেন। ৮নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি ইমনের নেতৃত্বে ছাত্রদলের ১০ নেতাকর্মী যোগদান করেন।

সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের আহসান মেম্বর ধর্মপুর ইউনিয়ন যুবলীগের ইসমাইলের নেতৃত্বে যুবদলের নাছের ও ফারুকসহ ২ শতাধিক নেতাকর্মী শেখ হাসিনার উন্নয়ন দেখে আওয়ামীলীগে যোগদান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মমিন বিএসসি, সংগঠনিক সম্পাদক সামচ্ছুদ্দিন সেলিম, শহর আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু, জেলা আওয়ামীলীগের সদস্য মাহমুদুর রহমান জাবেদ সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতকর্মীরা।

বিএনপির নেতা কর্মীরা বলেন,আমরা এত দিন বিএনপি করে ভুল করেছি। সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপির উন্নয়নে অগ্রযাত্রায় আমরা মুগ্ধ। তাই নিজের পরিবার, গোষ্ঠি, দলীয় সমর্থকদের নিয়ে আওয়ামী লীগে যোগদান করলাম।

একরামুল করিম চৌধুরী বলেন, এই দক্ষিণ অঞ্চলের মানুষ রাত ১০টার পরে বাড়ি-ঘরে যেতো পারতো না। তাদের কাছে থেকে টাকা পয়সা ছিনিয়ে যেতো ডাকাতেরা আর এখন মানুষ দরজা খুলে ঘুমাতে পারে। কেউ যদি সন্ত্রাসী কাযক্রম চলায় তাহলে তাদের কে ধরে হাত ভেঙ্গে দিবেন কোনো মামলা হবে না। এই দেশ শান্তির দেশ, বঙ্গবন্ধু শান্তি করার জন্য এই দেশ দিয়েছেন। বিএনপি’র উদ্দেশ্য করে বলেন, খালেদা জিয়া জেলা গিয়েছে কেউ একটা বাজি ফুটাতে পারে নাই। এখন আপনারা ড. কামালের কাঁধে ভর দিয়েছেন।

আরও পড়ুন ......