Home / সারাদেশ / নোয়াখালীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত

নোয়াখালীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত

ক্রাইম প্রতিদিন,সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী: নোয়াখালীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে ‘সাংবাদিক নির্যাতনকারীদের বিচার করো, গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করো’ এই দাবি নিয়ে মানববন্ধন ও র‌্যালী করেছে সাংবাদিকরা।
বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে নোয়াখালী প্রেসক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন সংবাদ মাধ্যমের প্রতিনিধি এবং স্থানীয় পত্রিকার সম্পাদকগণ অংশগ্রহণ করেন।

এ সময় নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি মীর মোশাররফ হোসেন মিরনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: ফারুকের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, বিটিভির জেলা প্রতিনিধি একেএম যোবায়ের, বাসস প্রতিনিধি বিকাশ সরকার, অবয়ব সম্পাদক আবুল হাশেম, চ্যানেল ২৪’র মেসবাহ উল হক মিঠু, কালের কণ্ঠের শামছুল হাসান মিরণ, বাংলাভিশন ও ডেইলী স্টারের নুরুল আমিন, এটিএন বাংলা ও এটিএন নিউজের ফুয়াদ হোসেন, একুশে টেলিভিশনের জাহিদুর রহমান শামীম, ইনডিপেনডেন্ট টেলিভিশন ও যায়যায়দিন’র আবু নাছের মনজু, নিউজ ২৪ ও বাংলাদেশ প্রতিদিন এর আকবর হোসেন সোহাগ,মাইটিভি’র নোয়াখালী প্রতিনিধি আবুল হাসনাত বাবুল, দৈনিক যুগান্তরের মো: হানিফ, বাংলা ট্রিবিউনের রঞ্জিত কুরি, সমকালের আনোয়ারুল হায়দার, দৈনিক ঢাকা প্রতিদিন ও ক্রাইম প্রতিদিনের প্রতিনিধি সালাহ উদ্দিন সুমন, বাংলাদেশ রিপোর্টাস ক্লাব নোয়াখালীর সভাপতি মো.ইদ্রিছ মিয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেল।

বক্তাগণ মামলা, হামলা, গুম, খুন সহ দেশব্যাপী সাংবাদিক নিপীড়ন বন্ধ করার এবং এসব ঘটনার সাথে জড়িতদেরকে আইনের আওতায় আনার দাবি জানান।

মানববন্ধন শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে সাংবাদিক নির্যাতনকারীদের দ্রুত বিচারের দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 16
    Shares