< html lang=”en-us”> < PropellerAds
Breaking News

নোয়াখালীতে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

ক্রাইম প্রতিদিন, সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে আব্দুল মতিন নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাত আটটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মাইজদী প্রাইম হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত আব্দুল মতিন পরানপুর গ্রামের বাসিন্দা।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাত দুইটার দিকে আব্দুল মতিনের স্ত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে তাদের ঘর থেকে বের হন। এ সময় প্রতিবেশী আবুল বাসারের ছেলে এমরানকে তাদের বাথরুমের মটর খুলতে দেখে চিৎকার করেন তিনি। পরে ঘরে থাকা লোকজন বের হয়ে আসলে এমরান পালিয়ে যায়।

মঙ্গলবার সকালে আব্দুল মতিন বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে অবহিত করেন। এতে ক্ষিপ্ত হয়ে এমরান ও তার চাচাতো ভাই রুবেল আব্দুল মতিনের ওপর হামলা চালিয়ে তাকে গুরুতর জখম করে।

পরে স্থানীয় লোকজন আব্দুল মতিনকে উদ্ধার করে প্রথমে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মাইজদীর প্রাইম প্রাইভেট হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আটটার দিকে আব্দুল মতিন মারা যান।

নিহতের ভাতিজা লোকমান হোসেন অভিযোগ করে বলেন, এমরান চুরি করতে আসার ঘটনার প্রতিবাদ করায় তারা তার চাচা আব্দুল মতিনকে পিটিয়ে হত্যা করেছে। তিনি এই ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার জানান, খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
x

Check Also

নোয়াখালী ৭ উপজেলায় আ’লীগ দলীয় প্রার্থী চূড়ান্ত

ক্রাইম প্রতিদিন, নোয়াখালী : চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নোয়খালীর ...